ওয়ালটন তৃতীয় আন্তঃকলেজ মহিলা রাগবিতে নারায়ণগঞ্জ কলেজ চ্যাম্পিয়ন

প্রকাশ: ২০১৮-১২-১০ ৩:৪৭:২৭ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন তৃতীয় আন্তঃকলেজ মহিলা রাগবি প্রতিযোগিতা-২০১৮ তে চ্যাম্পিয়ন হয়েছে নারায়ণগঞ্জ কলেজ। রানার্স-আপ হয়েছে ঢাকা কমার্স কলেজ। আজ সোমবার সকালে পল্টন মাঠে অনুষ্ঠিত ফাইনালে ঢাকা কর্মাস কলেজকে ১০-০ পয়েন্টে হারিয়ে শিরোপা জিতে নেয় নারায়ণগঞ্জ কলেজ। তৃতীয় স্থান অধিকার করেছে সেন্ট্রাল উইমেন্স কলেজ। আর চতুর্থ হয়েছে কবি নজরুল সরকারি কলেজ। সেরা খেলোয়াড় হয়েছেন ঢাকা কমার্স কলেজের লামিয়া রহমান।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন নারায়ণগঞ্জ কলেজ, রানার্স-আপ ঢাকা কমার্স কলেজ, তৃতীয় সেন্ট্রাল উইমেন্স কলেজ ও চতুর্থ হওয়া কবি নজরুল সরকারি কলেজ দলকে ট্রফি দেওয়া হবে। চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফির পাশাপাশি মেডেল এবং ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় লামিয়া রহমাকেও ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে পুরস্কৃত করা হয়েছে। এ ছাড়া প্রতিযোগিতায় অংশ নেওয়া প্রত্যেক দলকে ৫ হাজার টাকা করে অংশগ্রহণ ফি দেওয়া হয়েছে।



ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস অ্যান্ড স্পোর্টস) এফ.এম.ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেডিও টুডের হেড অব ডেভেলপমেন্ট অ্যান্ড প্রোগ্রাম জহিরুল ইসলাম টুটুল এবং রাষ্ট্রীয় পুরস্কারপ্রাপ্ত ব্যাডমিন্টন খেলোয়াড় সায়্যেদা মরিয়ম তারেক।

এবারের এইওয়ালটন তৃতীয় আন্তঃকলেজ মহিলা রাগবি প্রতিযোগিতায় ৯টি কলেজ দল (অনূর্ধ্ব-২০) অংশ নিয়েছিল। দলগুলো ছিল- ঢাকা ইমপিরিয়াল কলেজ, সেন্ট্রাল উইমেন্স কলেজ, নারায়ণগঞ্জ কলেজ, গার্হস্থ্য অর্থনীতি কলেজ, ঢাকা কমার্স কলেজ, কবি নজরুল সরকারি কলেজ, আলী আহম্মদ স্কুল এন্ড কলেজ, সেন্ট্রাল উইমেন্স কলেজ হোস্টেল এবং আর কে চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজ।



অংশ নেওয়া ৯টি দলকে তিনটি গ্রুপে ভাগ করে লিগ পদ্ধতিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিটি গ্রুপের চ্যাম্পিয়ন দল ও তিন গ্রুপের রানার্স-আপদের মধ্যে সেরা (বেস্ট রানার্স-আপ) দলটি সেমিফাইনালে উত্তীর্ণ হয়। সেখান থেকে দুটি দল উঠে ফাইনালে।

এই প্রতিযোগিতার সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। প্রতিযোগিতার রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/১০ ডিসেম্বর ২০১৮/আমিনুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

৫ দিনেই ১০০ কোটি

২০১৯-০৬-২৬ ৩:০৩:২৫ পিএম

‘তোমার অপেক্ষায়’

২০১৯-০৬-২৬ ২:৫২:৫৪ পিএম

‘নদী রক্ষাই প্রধান চ্যালেঞ্জ’

২০১৯-০৬-২৬ ২:৩২:৩৪ পিএম

ভক্তদের ধন্যবাদ দিলেন শাহরুখ

২০১৯-০৬-২৬ ১:০২:৩১ পিএম