ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন ম্যান অব দ্য ম্যাচ ‘মিরাজ’

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩৯, ১৫ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ম্যান অব দ্য ম্যাচ ‘মিরাজ’

মিরাজের হাতে ম্যাচসেরার পুরস্কার তুলে দিচ্ছেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর (পিআর, মিডিয়া অ্যান্ড ব্র্যান্ডিং) ফিরোজ আলম

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে: আবারো মেহেদী হাসান মিরাজের মুখে সেই হাসি। যে হাসিতে আশেপাশের সব মানুষকে খুশি করে ফেলা যায়। হাসছেন মিরাজ, তার হাসিতে হাসছে সবাই। এমনই এক উপলক্ষ্য তৈরি করে দিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের সর্বকনিষ্ঠ তারকা।

দল হারলে তার হৃদয়ে সব সময় হয় রক্তক্ষরণ। আর দল জিতলে দোলা দেয় একরাশ আনন্দ। তাইতো ওই হাসিটার দেখা মিলল সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। ওয়েস্ট ইন্ডিজকে ৮ উইকেটে হারিয়ে টেস্টের পর ওয়ানডে সিরিজ জিতেছে বাংলাদেশ। ১-১ সমতায় থাকা সিরিজের শেষ ম্যাচটি ছিল ডু অর ডাই। শেষ ম্যাচটি বাংলাদেশ জিতে, জিতেছে সিরিজ। আর ম্যাচের নায়ক ওই মিরাজ।

১০ ওভারে ২৯ রানে ৪ উইকেট নিয়ে ওয়ালটন ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার পেয়েছেন ডানহাতি এই স্পিনার। শুরুতে হেমরাজকে ফিরিয়ে ক্যারিবীয় শিবিরে ধাক্কা দেন মিরাজ। পরের উইকেটটিও যায় তার পকেটে। ড্যারেন ব্রাভোকে বোল্ড করেন তরুণ তুর্কী।
 


ইনিংসের মাঝপথে ৩ রানের ব্যবধানে ৩ উইকেট হারায় ক্যারিবীয়ানরা। যার ২টিই নেন মিরাজ। হেটমায়ারকে সফরে ষষ্ঠবারের মতো আউট করার পর প্রতিপক্ষের অধিনায়ক রোভম্যান পাওয়েলকে সাজঘরের পথ দেখান।

নিজের দ্বিতীয় স্পেলে দুই ওভারে দুই উইকেট নিয়ে বাংলাদেশকে শুরুতেই চালকে আসনে নিয়ে আসেন তিনি। তার হাত ধরে বাংলাদেশ পেয়েছে ২৪তম ওয়ানডে সিরিজ জয়ের স্বাদ।

পুরস্কার বিতরণী মঞ্চে মিরাজের হাতে ম্যাচসেরার পুরস্কার তুলে দেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর ফিরোজ আলম (পিআর, মিডিয়া অ্যান্ড ব্র্যান্ডিং)।




রাইজিংবিডি/সিলেট/১৫ ডিসেম্বর ২০১৮/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়