ওয়ালটন প্রথম বিজয় দিবস স্কোয়াশে সুমন চ্যাম্পিয়ন

প্রকাশ: ২০১৮-১২-১৮ ৯:২১:০৪ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ স্কোয়াশ র‌্যাকেটস ফেডারেশনের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত ‘ওয়ালটন প্রথম বিজয় দিবস স্কোয়াশ টুর্নামেন্ট-২০১৮’ আজ মঙ্গলবার শেষ হয়েছে। এবারের এই প্রতিযোগিতার প্রিমিয়ার বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন উত্তরা ক্লাবের সুমন। ‘এ’ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন রনি দেবনাথ। ‘বি’ বিভাগে হয়েছেন সেনাবাহিনীর শামিমুর রহমান। মাস্টার্স বিভাগে চ্যাম্পিয়ন হয়েছেন বাংলাদেশ নৌবাহিনীর কমোডর এস এম জামিল হোসেন।

প্রিমিয়ার বিভাগে ১ লাখ টাকা প্রাইজমানি দেওয়া হয়। অন্যান্য বিভাগে ট্রফি ও মেডেল দেওয়া হয়। প্রিমিয়ার বিভাগে দেশসেরা খেলোয়াড়রা অংশ নেন। সব মিলিয়ে বিভিন্ন বিভাগে ১০০ জন খেলোয়াড় প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

আজ মঙ্গলবার অনুষ্ঠিত ফাইনালে প্রিমিয়ার বিভাগে গুলশান ক্লাবের মো. সহিদকে ৩-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হন উত্তরা ক্লাবের সুমন। ‘এ’ বিভাগে সেনাবাহিনীর রনি দেবনাথ একই দলের তানভীরকে ৩-০ সেটে হারিয়ে চ্যাম্পিয়ন হন। ‘বি’ বিভাগে গুলশান ক্লাবের আবিদকে ৩-০ সেটে হারিয়ে প্রথম হন সেনাবাহিনীর শামিমুর রহমান। আর মাস্টার্স বিভাগে (৪৫ বছরের উর্ধ্বে) জাহাঙ্গীর হামিদ সোহেলকে ৩-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হন বাংলাদেশ নৌবাহিনীর কমোডর এস এম জামিল হোসেন।

 



আজ মঙ্গলবারনৌবাহিনী সদর দপ্তরে প্রতিযোগিতার ফাইনাল শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ সেনাবাহিনীর চীফ অফ জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল মো. শফিকুর রহমান। এসময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর (গেমস অ্যান্ড স্পোর্টস) এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন) এবং বাংলাদেশ স্কোয়াশ র‌্যাকেটস ফেডারেশনের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হামিদ সোহেলসহ অন্যান্যরা।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। সহযোগিতায় ছিল ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে ছিল দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/১৮ ডিসেম্বর ২০১৮/আমিনুল

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

তৃতীয় লিঙ্গের নাদিরা এমপি হতে চান

২০১৯-০১-১৭ ১০:১৯:১১ পিএম

লোকালয়ে বাঘ, মাইকিং করে সতর্ক

২০১৯-০১-১৭ ৯:২৫:১৫ পিএম

আপেল যে কারণে ফ্রিজে রাখবেন

২০১৯-০১-১৭ ৯:১৭:৪৫ পিএম

দুই ‘জিনের বাদশা’ গ্রেপ্তার

২০১৯-০১-১৭ ৯:০৩:৩১ পিএম

রংপুরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

২০১৯-০১-১৭ ৮:৫৬:০৬ পিএম

রান পেতে আত্মবিশ্বাসী আরিফুল

২০১৯-০১-১৭ ৮:৪০:২৩ পিএম