চেলসি ছেড়ে মোনাকোতে ফ্যাব্রিগাস

প্রকাশ: ২০১৯-০১-১২ ১০:৩৩:১৬ এএম
শামীম হোসেন পাটোয়ারি | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : ইংলিশ লিগের ক্লাব চেলসি ছেড়ে মোনাকোতে যোগ দিয়েছেন সেস ফ্যাব্রিগাস। এবার ফরাসি ক্লাবটিতে আর্সেনাল কিংবদন্তি থিয়েরি অঁরির অধীনে খেলবেন স্প্যানিশ এ মিডফিল্ডার।

স্টামফোর্ড ক্লাব ছেড়ে সাড়ে তিন বছরের চুক্তিতে মোনাকোতে যোগ দিয়েছেন ফ্যাব্রিগাস। এফএ কাপে সবশেষ নটিংহাম ফরেস্টের বিপক্ষে চেলসিকে নেতৃত্ব দিয়েছিলেন তিনি। ভক্তদের কাছ থেকে বিদায় নেওয়ার সময় চোখে জল নিয়ে মাঠে ছাড়েন এ স্প্যানিয়ার্ড।

২০১৪ সালের জুনে বার্সেলোনা থেকে স্টামফোর্ড ব্রিজে যোগ দিয়েছেন ফ্যাব্রিগাস।ক্লাবটির হয়ে সব প্রতিযোগিতায় ১৯৮ ম্যাচ খেলে ২২টি গোল করেছেন তিনি। স্পেনের হয়ে ২০১০ সালের দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপ ও ২০০৮ ও ২০১২ সালের ইউরো জয়ী দলে ছিলেন ফ্যাব্রিগাস।

দীর্ঘদিনের ঠিকানা চেলসি ছাড়লেও মোনাকোতে যোগ দেওয়াকে সম্মানিত মনে করছেন ফ্যাব্রিগাস। এ প্রসঙ্গে তার বক্তব্য, ‘আমি এখানে দলকে সাহায্য করতে এসেছি। শুরু করতে মুখিয়ে আছি। ভীষণ রোমাঞ্চিত আমি।’

সাড়ে চার বছরে চেলসিকে দুটি ইংলিশ প্রিমিয়ার লিগসহ মোট চারটি শিরোপা জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন ফ্যাব্রিগাস। তাই বিদায় বেলায় তার প্রতি শুভকামনা জানানো হয়েছে ক্লাবের ওয়েবসাইটে।



রাইজিংবিডি/ঢাকা/১২ জানুয়ারি ২০১৯/শামীম

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

১৪তম রোজার সাহরি ও ইফতার সময়

২০১৯-০৫-১৯ ৮:৪৮:৩৩ পিএম

বিএএসএর ইফতার মাহফিলে স্পিকার

২০১৯-০৫-১৯ ৮:৪৪:৫৫ পিএম

হার দিয়ে মৌসুম শেষ রিয়ালের

২০১৯-০৫-১৯ ৭:৪৯:২১ পিএম

দুই উপসচিবকে প্রেষণে নিয়োগ

২০১৯-০৫-১৯ ৭:৩৯:৪৫ পিএম