কাভানি-এমবাপে-মার্কুইনহোস জেতালেন পিএসজিকে

প্রকাশ: ২০১৯-০১-১৩ ১২:০৬:৪২ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : গেল সপ্তাহে লিগ কাপের কোয়ার্টার ফাইনালে হেরে বিদায় নিয়েছে প্যাসির সেইন্ট জার্মেই। তবে এই হারের ধাক্কা তারা সামলে উঠেছে। শনিবার রাতে ফ্রেঞ্চ লিগ ওয়ানের ম্যাচে তারা ৩-০ গোলে হারিয়েছে এমিয়েন্সকে। এই জয়ে লিগে টানা ১৮ ম্যাচ ধরে অপরাজিত থাকলো পিএসজি।

অবশ্য নেইমারহীন ম্যাচে প্রথমার্ধে তারা প্রতিপক্ষের জালের নাগালই পায়নি। দ্বিতীয়ার্ধে তিন-তিনটি গোল করে তারা। ম্যাচের ৫৫ মিনিটে পেনাল্টি পায় পিএসজি। এ সময় পেনাল্টি বক্সের মধ্যে হ্যান্ডবল হয়। পেনাল্টি থেকে গোল করে পিএসজিকে এগিয়ে নেন কাভানি। ৬৬ মিনিটে অবশ্য দশজনের দলে পরিণত হয় এমিয়েন্স। এ সময় খালেদ আদিনন মারাত্মক ফাউল করে লাল কার্ড দেখেন।

৭০ মিনিটেই দ্বিতীয় গোল পায় পিএসজি। এ সময় এডিনসন কাভানির ডানপ্রান্তে ভুল পাসে বল পেয়ে দ্রুতবেগে সামনে চলে আসেন। বল বাড়িয়ে দেন এমবাপেকে। তিনি বলের নাগাল পাওয়ার সময় তার সামনে ছিল কেবল এমিয়েন্সের গোলরক্ষক। তাকে ফাঁকি দিয়ে বল জালে জড়াতে ভুল করেননি। ৭৯ মিনিটে পিএসজির তৃতীয় গোলটি করেন মার্কুইনহোস। শেষ পর্যন্ত ৩-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ফরাসি জায়ান্টরা।

এই জয়ের ফলে ১৮ ম্যাচ থেকে ৫০ পয়েন্ট নিয়ে যথারীতি পয়েন্ট টেবিলের শীর্ষে অবস্থান করছে পিএসজি। ২০ ম্যাচ থেকে ৩৭ পয়েন্ট নিয়ে লিলে রয়েছে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে। আর ২০ ম্যাচ থেকে ১৮ পয়েন্ট নিয়ে এমিয়েন্স রয়েছে ১৭তম অবস্থানে।



রাইজিংবিডি/ঢাকা/১৩ জানুয়ারি ২০১৯/আমিনুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

মুশফিককে নিয়ে দুর্ভাবনা নেই

২০১৯-০৬-১৬ ৯:৪৫:১১ পিএম