ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

প্রথম দুই ওয়ানডেতে বিশ্রামে স্টেইন, ডি কক

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৬, ১৬ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রথম দুই ওয়ানডেতে বিশ্রামে স্টেইন, ডি কক

ক্রীড়া ডেস্ক : পকিস্তানের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে থেকে ডেল স্টেইন ও কুইন্টন ডি কককে বিশ্রাম দিয়েছে দক্ষিণ আফ্রিকা। এই দুজনের জায়গায় দলে ঢুকেছেন ডুয়ান অলিভিয়ের ও এইডেন মার্করাম।

স্টেইন ও ডি কককে রেখেই অবশ্য দিন পাঁচেক আগে প্রথম দুই ওয়ানডের জন্য ১৪ সদস্যের দল দিয়েছিল দক্ষিণ আফ্রিকা। বুধবার তাদের বিশ্রাম দেওয়ার কথা জানানো হয়।

অলিভিয়ের এখনো ওয়ানডে খেলেননি। পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য ওয়ানডেতে ডাক পেলেন তিনি। ডানহাতি পেসার তিন টেস্টের সিরিজে নেন সর্বোচ্চ ২৪ উইকেট।

চোট শঙ্কায় স্টেইনকে বিশ্রাম দেওয়া হয়েছে। জোহানেসবার্গে শেষ টেস্টের দ্বিতীয় দিনে কাঁধে ব্যথা নিয়ে মাঠ ছেড়েছিলেন তিনি। দিনের খেলা শেষে সংবাদ সম্মেলনে অলিভিয়ের অবশ্য জানিয়েছিলেন, স্টেইন ‘পুরোপুরি ঠিক’ আছেন।

ডি ককের অনুপস্থিতিতে উইকেটকিপিং করবেন হেনরিখ ক্লাসেন। আগামী ১৯ জানুয়ারি পোর্ট এলিজাবেথে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তান।

প্রথম দুই ওয়ানডের দক্ষিণ আফ্রিকা দল: ফাফ ডু প্লেসি (অধিনায়ক), হাশিম আমলা, এইডেন মার্করাম, রিজা হেনড্রিকস, ইমরান তাহির, হেনরিখ ক্লাসেন, ডেভিড মিলার, ড্যান প্যাটারসন, আন্দিলে ফিকোয়াও, ডোয়াইন প্রিটোরিয়াস, কাগিসো রাবাদা, তাবরাইজ শামসি, ডুয়ান অলিভিয়ের, ফন ডার ডুসেন।



রাইজিংবিডি/ঢাকা/১৬ জানুয়ারি ২০১৯/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়