বিদ্যুৎ বিভ্রাটে পরিত্যক্ত ওয়াটসনের সেঞ্চুরির ম্যাচ

প্রকাশ: ২০১৯-০১-১৭ ৯:১৩:৩০ পিএম
আবু হোসেন পরাগ | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : এবারের বিগ ব্যাশে বৃহস্পতিবার প্রথম ব্যাটসম্যান হিসেবে সেঞ্চুরি করেছেন শেন ওয়াটসন কিন্তু উপলক্ষটা জয় দিয়ে রাঙিয়ে রাখতে পারলেন না অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক। বিদ্যুৎ বিভ্রাটের কারণে পরিত্যক্ত হয়ে গেছে সিডনি থান্ডার ও ব্রিসবেন হিটের মধ্যকার এই ম্যাচ।

ব্রিসবেন ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে ব্যাট করতে নেমে ওয়াটসনের সেঞ্চুরিতে ৪ উইকেটে ১৮৬ রান করেছিল সিডনি থান্ডার। বিগ ব্যাশে শেষ চার দেখায় ব্রিসবেনকে হারাতে পারেনি সিডনি। এদিন জয়ের ভালো সুযোগই তৈরি হয়েছিল সিডনির সামনে। লক্ষ্য তাড়ায় ব্রিসবেন শুরুতেই হারায় ব্রেন্ডন ম্যাককালাম ও ক্রিস লিনের উইকেট। ৩ ওভার শেষে ব্রিসবেনের স্কোর ২ উইকেটে ১০।

এরপরই মাঠের দুটি ফ্লাডলাইট ও ওভারহেড লাইটের অনেকগুলো বন্ধ হয়ে যায়। ক্রিকেট অস্ট্রেলিয়ার অফিসিয়াল ওয়েবসাইটের খবর, ব্রিসবেনের পূর্বাংশজুড়েই চলেছে এই বিদ্যুৎ বিভ্রাট। বিরতির সময়টায় আম্পায়ারদের সঙ্গে কথা বলতে দেখা যায় সিডনির অধিনায়ক ওয়াটসন ও কোচ শেন বন্ডকে।



কিন্তু শেষ পর্যন্ত খেলা আর শুরু করা যায়নি। স্থানীয় সময় রাত ৯টার দিকে ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন আম্পায়াররা।  দুই দলকে তাই এক পয়েন্ট করে ভাগাভাগি করতে হয়েছে।

শুধু স্পিনারদের দিয়ে বোলিং করিয়ে হলেও ম্যাচটা খেলতে চেয়েছিলেন সিডনির কোচ বন্ড। বিরতির সময় তিনি ফক্স ক্রিকেটকে বলেন, ‘আমাদের মনে হয় এটা খেলার জন্য নিরাপদ। আমরা এমনও বলেছিলাম যে, স্পিনারদের দিয়ে বোলিং করাব, কারণ আমরা খেলতে চাই। ব্রিসবেনের চেয়ে আমরা ভালো অবস্থানে ছিলাম। তবে আম্পায়াররা বলেছেন খেলা নিরাপদ নয়।’



রাইজিংবিডি/ঢাকা/১৭ জানুয়ারি ২০১৯/পরাগ

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

হতাশ হবেন না, নেতা-কর্মীদের ফখরুল

২০১৯-০৪-১৯ ৪:২৯:২৮ পিএম

বিতর্কের জবাব দিলেন অজয়

২০১৯-০৪-১৯ ৪:১৮:৩০ পিএম

নুসরাত হত্যার তদন্তে সিআইডি

২০১৯-০৪-১৯ ২:৫০:৫৫ পিএম

ফিরলেন তাসকিন, পেলেন ৪ উইকেট

২০১৯-০৪-১৯ ১:০৬:৫০ পিএম