ওয়ার্নারকে নিয়ে সিলেট সিক্সার্সের ‘নাটক’

প্রকাশ: ২০১৯-০১-১৭ ৯:৫৬:৪৭ পিএম
ইয়াসিন | রাইজিংবিডি.কম

ইয়াসিন হাসান, সিলেট থেকে : আগের রাতে রংপুর রাইডার্সকে হারিয়ে বেশ চাঙা সিলেট সিক্সার্স। রাতে ক্রিকেটাররা সবাই যে যার মতো করেই দিয়েছেন আড্ডা। হাসিখুশি পরিবারে ছিল না বিন্দুমাত্র রাগ-ক্ষোভ কিংবা কোনো কিছু নিয়ে গভীর চিন্তা।

গ্রুপ চ্যাটে প্রত্যেকেই মহাখুশী। কিন্তু রাত শেষে ভোর হতেই যেন সব ওলটপালট। ক্রিকেটাররা অনেকে ঘুম থেকে উঠে শুনতে পান অস্ট্রেলিয়ার ক্রিকেটার ও সিলেটের অধিনায়ক ডেভিড ওয়ার্নার ফিরে যাচ্ছেন দেশে। চোটের কারণে বিপিএলের মাঝপথে দেশে ফিরতে হচ্ছে তাকে! 

আজ সকালে ক্রিকেট অস্ট্রেলিয়ার অফিসিয়াল ওয়েবসাইটের এক প্রতিবেদনে জানানো হয়, কনুইয়ের চোটের কারণে দেশে ফিরে যাচ্ছেন ওয়ার্নার। অথচ এ চোট নিয়ে বিপিএলে পাঁচ ম্যাচ খেলেছেন ওয়ার্নার। চোটটা নিয়ে এসেছেন অস্ট্রেলিয়া থেকেই। শেষ ম্যাচে ৩৬ বলে ৬ চার ও ২ ছক্কায় অধিনায়কের ব্যাট থেকে আসে ৬১ রান।

ফিল্ডিংয়ে ওয়ার্নার ছিলেন দুর্দান্ত, উড়ন্ত। সীমানায় দাঁড়িয়ে বেশ কয়েকটি বাউন্ডারি বাঁচিয়েছেন, বৃত্তের ভেতরেও ছিলেন ধ্রুপদী। কিন্তু রাত বাড়ার সঙ্গে সঙ্গে বিপিএলে তার খেলা নিয়ে তৈরি হয় শঙ্কা। টিম ম্যানেজমেন্টকে রাতেই চোটের বিষয়টি জানিয়েছেন ওয়ার্নার। তার তথ্য নিয়েই ক্রিকেট অস্ট্রেলিয়া আজ সংবাদ প্রকাশ করেছে। অথচ সিলেট সিক্সার্সের কোনো মুখপাত্র ওয়ার্নারের বিষয়টি নিয়ে কথা বলতে নারাজ!



সিলেটে পুরো দিনই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন ওয়ার্নার। কিন্তু সিলেট সিক্সার্স ম্যানেজমেন্ট এ ব্যাপারে স্পষ্ট করে কিছু বলেনি। সকাল গড়িয়ে দুপুর, দুপুর গড়িয়ে বিকেল…। জানানো হয়েছিল বিকেল সাড়ে পাঁচটায় কথা বলবেন দলের প্রধান নির্বাহী ইয়াসির ওবায়েদ। কিন্তু দলের মিডিয়া ম্যানেজার তামজিদুল ইসলাম সংবাদ সম্মেলন শুরুর ১০ মিনিট আগে জানালেন, ইয়াসির ওবায়েদের সঙ্গে টিম ম্যানেজমেন্ট যোগাযোগ করতে পারছে না। তাই সংবাদ সম্মেলনও স্থগিত!

বিকেল সাড়ে পাঁচটায় ইয়াসির ওবায়েদ সংবাদ সম্মেলনে না আসলেও রাতে টিম ডিনারে ছিলেন তিনি। একই টেবিলে ছিলেন ওয়ার্নারও। শুধু তারাই না, পুরো দলই ছিল টিম ডিনারে। অবশ্য ডিনারে ওয়ার্নারের চলে যাওয়া নিয়ে কোনো কথা হয়নি।

সিলেটের কোনো মুখপাত্র সরাসরি কথা বলতে সংবাদমাধ্যমের সামনে না আসায় অপেশাদারিত্বের পরিচয় দিয়েছেন, তা বলার অপেক্ষা রাখে না। পাশাপাশি ইংল্যান্ড থেকে ওয়ার্নারের জায়গায় খেলানোর জন্য তারা উড়িয়ে আনছে ইংলিশ ব্যাটসম্যান জেসন রয়কে, সেটাও নিশ্চিত করেনি সিলেট।

টিম ডিনারের পর টিম মিটিংয়ে উপস্থিত ছিলেন ওয়ার্নার। শুক্রবারের ম্যাচ নিয়ে পরিকল্পনাও হয়েছে, সেখানেও ছিল তার উপস্থিত। সিলেটে আরো দুটি ম্যাচ খেলবেন ওয়ার্নার। ঢাকায় ফিরে ধরবেন দেশের বিমান। শুধুমাত্র চোটের কারণে ওয়ার্নার চলে যাচ্ছেন কি না, তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই! দিনভর সিলেট সিক্সার্স কর্তৃপক্ষ ‘নাটক’ করায় সেই প্রশ্নগুলোও ডালপালা মেলতে শুধু করেছে।




রাইজিংবিডি/সিলেট/১৭ জানুয়ারি ২০১৯/ইয়াসিন/পরাগ

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

হতাশ হবেন না, নেতা-কর্মীদের ফখরুল

২০১৯-০৪-১৯ ৪:২৯:২৮ পিএম

বিতর্কের জবাব দিলেন অজয়

২০১৯-০৪-১৯ ৪:১৮:৩০ পিএম

নুসরাত হত্যার তদন্তে সিআইডি

২০১৯-০৪-১৯ ২:৫০:৫৫ পিএম

ফিরলেন তাসকিন, পেলেন ৪ উইকেট

২০১৯-০৪-১৯ ১:০৬:৫০ পিএম