২-০ গোলে হেরে ভূক্তা স্মৃতি সংঘের বিদায়

প্রকাশ: ২০১৯-০১-১৮ ৮:৫১:২২ পিএম
শাহরিয়ার সিফাত | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : ‘আলহাজ এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৮’ এর গ্রুপ পর্বের ৬ষ্ঠ খেলায় ভূক্তা শামছুল হক স্মৃতি সংঘকে ২-০ গোলে হারিয়েছে টাঙ্গাইল ফুটবল ক্লাব। এই হারের ফলে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয়েছে তাদের।

শুক্রবার বিকেলে টাঙ্গাইলের গোসাই জোয়াইর আজিম মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের মাঠে ‘বি’ গ্রুপের দ্বিতীয় খেলায় এই জয় পায় টাঙ্গাইল ফুটবল ক্লাব।

খেলার শুরু থেকে মাঠ নিজেদের দখলে নিয়ে খেলতে থাকে টাঙ্গাইল ফুটবল ক্লাবের খেলোয়াড়রা। প্রথমার্ধের ৯ মিনিটের মাথায় শিহাবের গোলে ১-০ তে এগিয়ে যায় টাঙ্গাইল ফুটবল ক্লাব। সেই গোল পরিশোধ করার আগেই ভূক্তা শামছুল হক স্মৃতি সংঘের জালে দ্বিতীয় গোল করেন রফিক। ২২ মিনিটের মাথায় হওয়া এই গোলের পর থেকে রক্ষণশীল ফুটবল খেলে স্বল্প বিরতিতে আক্রমণ চালিয়ে যায় টাঙ্গাইল ফুটবল ক্লাব। কিন্তু প্রথমার্ধের মতো দ্বিতীয়য়ার্ধেও গোল পরিশোধে ব্যর্থ হওয়ায় ২-০ গোলে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নিতে হয় ভূক্তা শামছুল হক স্মৃতি সংঘের।

 


আগামী ২০ জানুয়ারি ‘সি’ গ্রুপের খেলায় করটিয়া বেঙ্গল একাদশের মুখোমুখি হবে পিচুরিয়া যুব সংঘ।

দেশের ইলেকট্রনিক্স ও ইলেকট্রিক্যাল শিল্পের স্বপ্নদ্রষ্টা, বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক, ওয়ালটন গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত আলহাজ এস এম নজরুল ইসলামের স্মরণে গত ১৬ ডিসেম্বর থেকে টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইরে শুরু হয়েছে ‘আলহাজ এস এম নজরুল ইসলাম স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০১৮’।

গোসাই জোয়াইর আদর্শ যুব সংঘের আয়োজনে এবং ওয়ালটন গ্রুপের সৌজন্যে আয়োজিত ফুটবল টুর্নামেন্টে ৪টি গ্রুপে ১২টি দল অংশ নিচ্ছে। লিগ পর্বের বিজয়ী চারটি দল পৌঁছে যাবে সেমিফাইনালে।

 

 

রাইজিংবিডি/টাঙ্গাইল/১৮ জানুয়ারি ২০১৯/শাহরিয়ার সিফাত/বকুল

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

গুলি খাওয়ার আগে বিচার চাই : মিলা

২০১৯-০৪-১৮ ৪:৫৪:০২ পিএম

পদ্মায় ভেসে এলো পা বাঁধা লাশ

২০১৯-০৪-১৮ ৩:৩৩:৩৫ পিএম