ফের বার্সার হোঁচট

প্রকাশ: ২০১৯-০২-১১ ৮:৫৬:৪৬ এএম
আবু হোসেন পরাগ | রাইজিংবিডি.কম

জ্বলে উঠতে পারেননি লিওনেল মেসি

ক্রীড়া ডেস্ক : লা লিগায় আবারো হোঁচট খেয়েছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। অ্যাথলেটিক বিলবাওয়ের মাঠে গোলশূন্য ড্র করেছে আর্নেস্তো ভালভার্দের দল।

সান মামেসে রোববার রাতের এই ম্যাচে শুরুর একাদশে ফিরেছিলেন লিওনেল মেসি। কিন্তু জ্বলে উঠতে পারেননি আর্জেন্টাইন তারকা ফরোয়ার্ড।

প্রথমার্ধের ২৬ মিনিটে মেসি ও বার্সা সেরা সুযোগটি পেয়েছিল। কিন্তু ৩০ গজ দূর থেকে মেসির নেওয়া শট লাগে ক্রসবারে।

পুরো ম্যাচে দারুণ খেলেছে বিলবাও। অন্যদিকে পুরো ম্যাচে বার্সা গোলরক্ষক মার্ক-আন্দ্রে টের স্টেগেনের পারফরম্যান্স ছিল অসাধারণ।
 


প্রথমার্ধে বিলবাও মিডফিল্ডার মার্কেল সুসায়েতার জোরালো শট দারুণ নৈপুণ্যে বাঁ হাত দিয়ে ঠেকান স্টেগেন। দশ মিনিট বাকি থাকতে ইনাকি উইলিয়ামসের ১০ গজ দূর থেকে নেওয়া শট অবিশ্বাস্যভাবে ঠেকিয়ে বার্সার ত্রাতা এই জার্মান গোলরক্ষকই।

যোগ করা সময়ে ১০ জনের দলে পরিণত হয়েছিল বিলবাও। হ্যান্ডবল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন অস্কার ডি মার্কোস। তাতে অবশ্য এক পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে সমস্যা হয়নি স্বাগতিকদের।

লা লিগায় টানা দ্বিতীয় ও সব প্রতিযোগিতা মিলিয়ে টানা তৃতীয় ম্যাচ ড্র করল বার্সেলোনা। লিগে আগের ম্যাচে ভ্যালেন্সিয়ার সঙ্গে ২-২, এরপর কোপা দেল রের ম্যাচে রিয়াল মাদ্রিদের সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল তারা।

লা লিগায় গত ৩৮ ম্যাচে প্রথমবারের মতো গোল করতে ব্যর্থ হলো বার্সেলোনা। সবশেষ ২০১৮ সালের ১১ ফেব্রুয়ারি ঘরের মাঠে গেটাফের সঙ্গে গোলশূন্য ড্র করেছিল কাতালানরা।
 


আগের দিন অ্যাটলেটিকো মাদ্রিদকে হারিয়ে পয়েন্ট টেবিলে দুইয়ে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। চিরপ্রতিদ্বন্দ্বীদের সঙ্গে পয়েন্ট ব্যবধান আটে নিয়ে যাওয়ার সুযোগ এসেছিল শীর্ষে থাকা বার্সেলোনার। কিন্তু ব্যবধানটা আপাতত থাকল ছয় পয়েন্টের।

২৩ ম্যাচে বার্সেলোনার ৫১ পয়েন্ট, রিয়াল মাদ্রিদের ৪৫ পয়েন্ট। ৪৪ পয়েন্ট নিয়ে তিন নম্বরে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ।




রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৯/পরাগ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বইমেলায় বক্তৃতা শেখার বই

২০১৯-০২-২০ ১০:১৪:৪৪ পিএম

বিএনপিতে নতুন নেতৃত্ব আনার দাবি

২০১৯-০২-২০ ৮:২৩:৫৭ পিএম