কী অপেক্ষা করছে বার্সেলোনার জন্য?

প্রকাশ: ২০১৯-০২-১১ ৫:৩৪:০৪ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : টানা দুই ম্যাচ ড্র। কোচ আনেস্তো ভালভার্দের কপালে ভাজ। অবশ্য কপালে ভাজ পরার কারণও রয়েছে। সামনে যে তাদের আরো কঠিন পথ পাড়ি দিতে হবে। ইতিমধ্যে রিয়াল মাদ্রিদ ও অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে বার্সেলোনার পয়েন্ট ব্যবধান কমে দাঁড়িয়েছে ৬ এবং ৭ এ। দুই সপ্তাহ আগেও বার্সার সঙ্গে রিয়ালের পার্থক্য ছিল ১০ পয়েন্টের! সেটা কমছে ধীরে ধীরে।এমতবস্থায় বার্সেলোনা দুটি ম্যাচে হার মানলে কিংবা তিনটি ম্যাচে ড্র করলে- তাদের ছুঁয়ে ফেলবে রিয়াল মাদ্রিদ।

১৭ ফেব্রুয়ারি লা লিগায় বার্সার ম্যাচ রয়েছে রিয়াল ভালাদোলিদের বিপক্ষে। ২০ ফেব্রুয়ারি উয়েফা চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলোর প্রথম লেগে তারা লায়নের মুখোমুখি হবে। এটা শেষ করে এসেই তারা ২৮ ফেব্রুয়ারি স্প্যানিশ কোপা ডেল রের সেমিফাইনাল দ্বিতীয় লেগ খেলতে যাবে রিয়াল মাদ্রিদের মাঠে। এই ম্যাচ শেষ হওয়ার দুদিন পর আবারো তারা খেলতে যাবে সান্তিয়াগো বার্নাব্যুতে। এবার স্প্যানিশ লা লিগায় শেষ এল ক্লাসিকোতে মুখোমুখি হবে দল দুটি।

১০ মার্চ বার্সেলোনা লা লিগায় খেলবে রায়ো ভায়োকানোর বিপক্ষে। ১৪ মার্চ চ্যাম্পিয়নস লিগের ফিরতি লেগ ঘরের মাঠে লায়নের বিপক্ষে। এই ম্যাচ শেষে ১৭ ও ৩১ মার্চ লা লিগায় বার্সাকে খেলতে হবে রিয়াল বেটিস ও এস্পানিওলের বিপক্ষে। বর্তমানে বার্সেলোনার যে ফর্ম এই বজায় থাকলে শেষ পর্যন্ত বার্সেলোনা কোথায় গিয়ে দাঁড়ায় চিন্তার বিষয়।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ ফেব্রুয়ারি ২০১৯/আমিনুল

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

দেশের বাজারে মটোরোলার জি-৭ পাওয়ার

২০১৯-০৪-২৪ ১০:২০:৪৪ পিএম

‘শূন্য থেকে’ শুরু করতে চান তামিম

২০১৯-০৪-২৪ ৯:৫০:০৯ পিএম