মেসির সঙ্গে বিজ্ঞাপনে মোহাম্মদ সালাহ

প্রকাশ: ২০১৯-০২-১২ ৬:৪৪:১৯ পিএম
শামীম হোসেন পাটোয়ারি | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : ২০১৬ সাল থেকে কোমল পানীয় ব্র্যান্ড পেপসির শুভেচ্ছাদূত হিসেবে রয়েছেন লিভারপুল তারকা ফুটবলার মোহাম্মদ সালাহ। এবার মিশরীয় এ তারকার সঙ্গে পেপসির বানিজ্যিক টিভি বিজ্ঞাপনে এক সঙ্গে দেখা গেছে সময়ের সেরা আরেক ফুটবলার লিওনেল মেসিকে।

ইংলিশ লিগের ক্লাব লিভারপুলে যোগ দেওয়ার পর আরো বেশি বিকশিত মোহাম্মদ সালাহ। ক্লাবটির হয়ে সব ধরনের প্রতিযোগিতায় ৮৬ ম্যাচে ৬৪ গোল করেছেন তিনি। এবার পাঁচটি ব্যালন ডি’অর জয়ী মেসির সঙ্গে কোমল পানীয় ব্র্যান্ড পেপসির বিজ্ঞাপনের কথা নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে  জানিয়েছেন সালাহ।

 



পেপসির বিজ্ঞাপনে সময়ের সেরা ফুটবল তারকাদের অভিনয়ের ঘটনা নতুন নয়। এর আগে ডেভিড ব্যাকহাম, রবার্তো কার্লোস ও কার্লি লয়েডের মতো কিংবদন্তি ফুটবলারদের পেপসির বিজ্ঞাপনে দেখা গেছে। এবার মেসি ও সালাহকে এই বিজ্ঞাপনে একত্রে দেখা গেল।

সোমবার সন্ধ্যায় নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন সালাহ। ৩০ সেকেন্ডের ওই বিজ্ঞাপনে দেখা যায়, মরুময় স্থানের একটি পেট্রোল পাম্পে গাড়ি নিয়ে হাজির হন মেসি ও সালাহ। সেখানকার ফ্রিজে একটি পেপসি ক্যানের জন্য একই সময়ে দুজন হাত বাড়ান। একমাত্র পেপসি ক্যানটি নিতে বিভিন্ন ফুটবল ডিসপ্লের চ্যালেঞ্জ নিতে দেখা গেছে তাদের। সেসময় তৃতীয় এক ব্যক্তি ক্যানটি নিয়ে যান। এরপর ফুটবল ডিসপ্লে চলাকলানী পাশ দিয়ে একটি পেপসির গাড়ি যেতে থাকলে তারা গাড়ি লক্ষ্য করে দৌঁড়াতে থাকেন।



রাইজিংবিডি/ঢাকা/১২ ফেব্রুয়ারি ২০১৯/শামীম

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কৃত্রিম পায়ে হাঁটছেন রাসেল

২০১৯-০৪-২৫ ৪:৫৭:১৪ পিএম

ভক্তদের সঙ্গে কথা বলবেন জয়া

২০১৯-০৪-২৫ ৪:৫২:২১ পিএম

গোপালগঞ্জে গৃহবধূর মরদেহ উদ্ধার

২০১৯-০৪-২৫ ৪:৫০:৩৪ পিএম

ভয়ঙ্কর সব সন্ত্রাসী হামলা

২০১৯-০৪-২৫ ৪:৩৮:২৩ পিএম