রিয়াল ছাড়তে আগ্রহী মার্সেলো

প্রকাশ: ২০১৯-০২-১২ ৯:৩২:২৭ পিএম
শামীম হোসেন পাটোয়ারি | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : চোটের সঙ্গে যুদ্ধ করতে থাকা মার্সেলো সম্প্রতি ফর্মহীনতায় ভুগছেন। তার ক্লাব ছাড়া নিয়েও চলছে নানা গুঞ্জন। এমন অবস্থায় ব্রাজিলিয়ান ডিফেন্ডার জানালেন, ক্লাব কর্তৃপক্ষ চাইলে রিয়াল মাদ্রিদ ছাড়তে প্রস্তুত রয়েছেন তিনি।

রিয়াল মাদ্রিদের রক্ষণে সার্জিও রামোসদের সঙ্গে গুরুত্বপূর্ণ একজন ডিফেন্ডার মনে করা হয় মার্সেলোকে। ২০০৭ সালে ক্লাবটিতে যোগ দেওয়ার পর চারটি করে চ্যাম্পিয়ন্স লিগ ও লা লিগাসহ ২০টি শিরোপা জিতেছেন তিনি। কিছুদিন আগেও দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন ৩০ বছর বয়সি এ তারকা। কিন্তু লা লিগায় দলের শেষ পাঁচ ম্যাচে শুরুর একাদশে জায়গা পাননি এই লেফট-ব্যাক। কাম্প ন্যুতে গত বুধবার কোপা দেল রের সেমি-ফাইনালের প্রথম লেগে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার সঙ্গে ১-১ গোলে ড্র ম্যাচে একাদশে সুযোগ পেয়ে আশানুরূপ খেলতে পারেননি তিনি। তাই তার ক্লাব ছাড়ার গুঞ্জনটা ক্রমেই জোরালো হচ্ছে।

স্প্যানিশ গনমাধ্যমগুলোর এমন গুঞ্জনের সঙ্গে এবার সুর মিলিয়েছেন মার্সেলো। ক্লাবের ইচ্ছায় সান্তিয়াগো বার্নাব্যু ছাড়তে সমস্যা নেই বলে জানিয়েছেন ব্রাজিলিয়ান এ তারকা। সেক্ষেত্রে তাকে চুক্তির সমপরিমাণ অর্থ দিয়ে দিলেই চলতি মৌসুমের শেষে রিয়াল ছেড়ে চলে যাবেন বলে জানিয়েছেন মার্সেলো।

সম্প্রতি স্প্যানিশ লা লিগা ছেড়ে মার্সেলোর ইতালিয়ান সিরি’আর ক্লাব জুভেন্টাসে যোগ দেওয়া নিয়েও চলছে নানা গুঞ্জন। মার্সেলোকে ক্লাব সতীর্থ হিসেবে পেতে তার সঙ্গে নাকি যোগাযোগ করছেন জুভেন্টাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তবে এসব গুঞ্জন নিয়ে কথা বলতে রাজি হননি মার্সেলো।



রাইজিংবিডি/ঢাকা/১২ ফেব্রুয়ারি ২০১৯/শামীম

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বইমেলায় বক্তৃতা শেখার বই

২০১৯-০২-২০ ১০:১৪:৪৪ পিএম

বিএনপিতে নতুন নেতৃত্ব আনার দাবি

২০১৯-০২-২০ ৮:২৩:৫৭ পিএম