ওয়ালটন ৬ষ্ঠ জাতীয় বেসবল প্রতিযোগিতা বুধবার শুরু

প্রকাশ: ২০১৯-০২-১৭ ১০:১৪:৩৪ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় আগামী বুধবার থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন ষষ্ঠ জাতীয় বেসবল প্রতিযোগিতা-২০১৯’। ঢাকার পল্টন ময়দানে অনুষ্ঠিত হতে যাওয়া পুরুষদের তিনদিন ব্যাপী এ প্রতিযোগিতা চলবে শুক্রবার পর্যন্ত। যেখানে ৮টি দল দুই গ্রুপে ভাগ হয়ে শিরোপার জন্য লড়বে। দুই গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে খেলবে এবং সেখান থেকে বিজয়ী দুটি দল ফাইনাল খেলবে।

এবারের এই প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া দলগুলো হল-বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ, রানার্সআপ বাংলাদেশ আনসার, সাবেক দুইবারের চ্যাম্পিয়ন সিরাজগঞ্জ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (এসকেএসপি), সাবেক রানার্স-আপ ঢাকা জেলা, চট্টগ্রাম বিভাগ, নবাগত বাংলাদেশ জুট মিলস কর্পোরেশন (বিজেএমসি), ইউএসসিডি গাজীপুর ও কমিউনিটি স্পোর্টস ক্লাব সাভার ঢাকা।

 



টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দল ট্রফি পাবে। এ ছাড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলের খেলোয়াড়দের উৎসাহিত করা হবে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজি পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/১৭ ফেব্রুয়ারি ২০১৯/আমিনুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

কুড়িগ্রামে বিরল বনরুই উদ্ধার

২০১৯-০৫-২৪ ৭:৪৩:৫২ পিএম

১৯তম রোজার সাহরি ও ইফতার সময়

২০১৯-০৫-২৪ ৭:২৯:০৬ পিএম