২৪ রানে অলআউট হওয়া ওমান এবার জবাব দিল

প্রকাশ: ২০১৯-০২-২০ ৮:৫৩:৫২ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটিতে স্কটল্যান্ডের বিপক্ষে মাত্র ২৪ রানে অলআউট হয়েছিল ওমান। পরের ম্যাচেই অবশ্য দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে তারা। দ্বিতীয় ম্যাচে ৭ বার বিশ্বকাপে খেলা স্কটল্যান্ডকে ৯৩ রানে হারিয়ে সিরিজে সমতা ফিরিয়েছে মধ্যপ্রাচ্যের দেশটি।

বুধবার আল আমারাত স্টেডিয়ামে ওমান প্রথমে ব্যাট করতে নামে। ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৪৮ রান সংগ্রহ করে। জবাবে স্কটল্যান্ড ৪০ ওভারে ১৫৫ রানে অলআউট হয়ে যায়।

বল হাতে ওমানের চারজন বোলার স্কটল্যান্ডের ১০টি উইকেট নিয়েছেন। তার মধ্যে মোহাম্মদ নাদিম ও বাদল সিং ৩টি করে উইকেট নিয়েছেন। আর ২টি করে উইকেট নিয়েছেন বিলাল খান ও কলিমউল্লাহ। তাদের বোলিং তোপে স্কটল্যান্ডের কোনো ব্যাটসম্যানই ৩৭ রানের বেশি করতে পারেননি। ছয়জন ব্যাটসম্যান ছুঁতে পারেননি দুই অঙ্কের কোটা।

তার আগে ওমানের মোহাম্মদ নাদিম ও খুররাম নাওয়াজ ব্যাট হাতে অবদান রাখেন। নামিদ ৮৩ বল খেলে ৫ চারে ৬৪ রান করেন। নাওয়াজ ছিলেন আরো বিধ্বংসী। তিনি মাত্র ৪৫ বল খেলে ৩ চার ও ৫ ছক্কায় করেন ৬৪ রান। অধিনায়ক খাওয়ার আলী করেন ৪৪ রান। এ ছাড়া উদ্বোধনী ব্যাটসম্যান জ্যোতিন্দার সিং এর ব্যাট থেকে আসে ৩০টি রান।

বল হাতে স্কটল্যান্ডের সফওয়ান শরীফ ৩টি উইকেট নেন।



রাইজিংবিডি/ঢাকা/২০ ফেব্রুয়ারি ২০১৯/আমিনুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

এ বছরই খুলনা জেলায় শতভাগ বিদ্যুৎ

২০১৯-০৫-২১ ১১:৫২:০২ এএম

চিটাগাং চেম্বারে নতুন নেতৃত্ব

২০১৯-০৫-২১ ১০:১৯:১৬ এএম

বিশ্বকাপ জিতবে বাংলাদেশ!

২০১৯-০৫-২১ ৯:০৯:৫০ এএম

আফগান জাগরণে কাঁপবে বিশ্বকাপ!

২০১৯-০৫-২১ ৯:০৬:৪৩ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০৫-২১ ৮:৫৮:২৫ এএম

বিয়ের দিন ঠিক হলে জানাব: অর্জুন

২০১৯-০৫-২১ ৮:৫৪:৩৭ এএম