নিকোলাস পুরান ও ক্যাম্পবেলের অভিষেক

প্রকাশ: ২০১৯-০২-২০ ১০:৩০:১৪ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : টি-টোয়েন্টি ক্রিকেটে একটি পরিচিত নাম নিকোলাস পুরান। ফ্র্যাঞ্চাইজিভিত্তিক বিভিন্ন লিগে নিয়মিত খেলে থাকেন তিনি। অন্যদিকে জন ক্যাম্পবেলও পরিচিত। ইতিমধ্যে তিনি ওয়েস্ট ইন্ডিজের হয়ে তিনটি টেস্ট খেলেছেন। আজ বুধবার ইংল্যান্ডের বিপক্ষে তাদের অভিষেক হয়েছে ওয়ানডেতে।

২০১৬ সালে পাকিস্তানের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের হয়ে টি-টোয়েন্টিতে অভিষেক হয়েছিল নিকোলাস পুরানের। এরপর তিনি উইন্ডিজের হয়ে ৮টি ম্যাচ খেলেছেন। তবে বিভিন্ন লিগে তিনি টি-টোয়েন্টি খেলেছেন ৯২টি। সদ্য সমাপ্ত বিপিএলে তিনি সিলেট সিক্সার্সের হয়ে খেলেছেন। পাকিস্তান সুপার লিগে খেলেছেন ইসলামাবাদ ইউনাইটেড, মুলতান সুলতান্সের হয়ে। আইপিএলে তিনি খেলেছেন মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে। এ ছাড়া ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলেছেন বার্বাডোজ ট্রাইডেন্টস এর হয়ে।

এবার ওয়েস্ট ইন্ডিজের জার্সি গায়ে ওয়ানডেতেও অভিষেক হয়ে গেল বামহাতি উইকেটরক্ষক এই ব্যাটসম্যানের।

অন্যদিকে উদ্বোধনী ব্যাটসম্যান ক্যাম্পবেলের জানুয়ারিতে সাদা পোশাকে অভিষেক হয়েছে ওয়েস্ট ইন্ডিজের হয়ে। তিনি ইতিমধ্যে জাতীয় দলের হয়ে ৩টি টেস্ট খেলেছেন। রান করেছেন ১৭৬টি। আজ বুধবার হল ওয়ানডে অভিষেক। ব্যাট হাতে মাঠে নেমে অভিষেক ম্যাচে করেছেন ৩০ রান। ২৮ বল মোকাবেলা করে ৪টি চার ও ১ ছক্কায় করেছেন ৩০ রান।

ওয়েস্ট ইন্ডিজের একাদশ :
ক্রিস গেইল, জন ক্যাম্পবেল, শেই হোপ, ড্যারেন ব্রাভো, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, জ্যাসন হোল্ডার, কার্লোস ব্রেথওয়েট, অ্যাশলে নার্স, দেবেন্দ্র বিষু ও ওশানে থমাস।



রাইজিংবিডি/ঢাকা/২০ জানুয়ারি ২০১৯/আমিনুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

এ বছরই খুলনা জেলায় শতভাগ বিদ্যুৎ

২০১৯-০৫-২১ ১১:৫২:০২ এএম

চিটাগাং চেম্বারে নতুন নেতৃত্ব

২০১৯-০৫-২১ ১০:১৯:১৬ এএম

বিশ্বকাপ জিতবে বাংলাদেশ!

২০১৯-০৫-২১ ৯:০৯:৫০ এএম

আফগান জাগরণে কাঁপবে বিশ্বকাপ!

২০১৯-০৫-২১ ৯:০৬:৪৩ এএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০৫-২১ ৮:৫৮:২৫ এএম

বিয়ের দিন ঠিক হলে জানাব: অর্জুন

২০১৯-০৫-২১ ৮:৫৪:৩৭ এএম