শুরুর আগেই শেষ পান্ডিয়ার অস্ট্রেলিয়া সিরিজ

প্রকাশ: ২০১৯-০২-২১ ৫:৫৭:৪৩ পিএম
আবু হোসেন পরাগ | রাইজিংবিডি.কম

হার্দিক পান্ডিয়া

ক্রীড়া ডেস্ক : আর দুদিন পরই শুরু হচ্ছে সিরিজ। কিন্তু শুরুর আগেই হার্দিক পান্ডিয়ার অস্ট্রেলিয়া সিরিজ শেষ হয়ে গেল। চোটের কারণে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে খেলা হচ্ছে না ভারতের এই পেস অলরাউন্ডারের।

আগামী মে মাসে অনুষ্ঠেয় বিশ্বকাপের আগে সাদা বলে এটাই ভারতের শেষ সিরিজ। পান্ডিয়াকে নিয়ে তাই কোনো ঝুঁকি নিতে চাইছেন না ভারতের নির্বাচকরা।

বৃহস্পতিবার ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, পিঠের নিচের দিকে ব্যথার কারণে পান্ডিয়াকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে মেডিক্যাল টিম। বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট একাডেমিতে আগামী সপ্তাহ থেকে তিনি স্ট্রেন্থ ও কন্ডিশনিং অনুশীলন করবেন।

পান্ডিয়ার বদলি হিসেবে পাঁচ ম্যাচ সিরিজের ওয়ানডে দলে নেওয়া হয়েছে রবীন্দ্র জাদেজাকে। এই স্পিনিং অলরাউন্ডার প্রথমে ঘোষিত দল থেকে বাদ পড়েছিলেন।

একটি টিভি অনুষ্ঠানে বিতর্কিত মন্তব্যের নিষেধাজ্ঞা কাটিয়ে সম্প্রতি ভারতীয় দলে ফিরেছিলেন পান্ডিয়া। ফেরার পর সাতটি সীমিত ওভারের ম্যাচে তিনি ৭ উইকেট নেওয়ার পাশাপাশি ব্যাট হাতে ৮৬ রান করেন।

আগামী রোববার বিশাখাপত্তনমে শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়া দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ওয়ানডে সিরিজ শুরু হবে ৩ মার্চ হায়দরাবাদে। 



রাইজিংবিডি/ঢাকা/২১ ফেব্রুয়ারি ২০১৯/পরাগ

   
 


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ক্যারিয়ারের জন্য বিনিয়োগ

২০১৯-০৩-২০ ১০:৩৩:১০ পিএম

আইপিএল খেলা হচ্ছে না এনগিদির

২০১৯-০৩-২০ ১০:২৭:১৬ পিএম

মিরপুরে এসি বিস্ফোরণে দগ্ধ ২

২০১৯-০৩-২০ ৯:৩৬:৩৭ পিএম

বেনাপোলে পণ্যবোঝাই ট্রাক আটক

২০১৯-০৩-২০ ৯:১২:৩৯ পিএম

পঞ্চম রাউন্ডে ফিরছেন সাইফউদ্দিন

২০১৯-০৩-২০ ৯:১০:৩০ পিএম