চিকিৎসা করাতে সিঙ্গাপুরে রুবেল

প্রকাশ: ২০১৯-০৩-১৪ ১০:১৪:০০ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশি ডাক্তারদের পরীক্ষা-নিরীক্ষায় গত সপ্তাহে জাতীয় দলের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের মস্তিস্কে টিউমার ধরা পড়েছে।

তার টিউমারের অস্ত্রোপচার প্রয়োজন। সে লক্ষ্যে আজ বৃহস্পতিবার উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গিয়েছেন এ স্পিন অলরাউন্ডার। সঙ্গে গেছেন তার এক বন্ধু। রুবেল সিঙ্গাপুরের মাউন্ড এলিজাবেথ হাসপাতালে ভর্তি হবেন। তার টিউমারটি প্রাথমিক অবস্থায় রয়েছে। সফলভাবে অস্ত্রোপচার করা গেলে তিনি সুস্থ্য হয়ে উঠবেন।

সিঙ্গাপুর যাওয়ার আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি ছেলেকে নিয়ে একটি আবেগঘণ স্ট্যাটাস দেন। সকলের কাছে দোয়া চান, ‘বাবা তোমাকে মিস করব। শুভাকাঙ্ক্ষীরা, সবাই আমার জন্য দোয়া করবেন। ইনশাআল্লাহ সুস্থ হয়ে ফিরে আসব সবার মাঝে। ভালোবাসি সবাইকে।’

রুবেলের চিকিৎসার জন্য প্রায় ৪০ লাখ টাকার মতো প্রয়োজন হবে। অবশ্য এমন অবস্থায় তার পাশে দাঁড়িয়েছেন সাবেক, বর্তমান ক্রিকেটার ও তার বন্ধুরা।

উল্লেখ্য, বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) ওয়ালটন সেন্ট্রাল জোনের হয়ে নিয়মিত খেলছেন মোশাররফ হোসেন রুবেল। দুবার ওয়ালটনকে বিসিএলের শিরোপা জেতাতে বড় ভূমিকা রেখেছেন এ স্পিন অলরাউন্ডার।



রাইজিংবিডি/ঢাকা/১৪ মার্চ ২০১৯/আমিনুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

দারুণ সময় পার করছি: অপু

২০১৯-০৫-২৪ ১:১০:৫১ পিএম
আইলার ১০ বছর

‘আর কত লড়াই করব?’

২০১৯-০৫-২৪ ১২:৫৮:০৪ পিএম

ভোটের লড়াইয়ে তারকাদের ফল

২০১৯-০৫-২৪ ১২:৪০:৫৬ পিএম

টিভিতে আজকের খেলা

২০১৯-০৫-২৪ ১১:৪৩:৪০ এএম

তৃতীয় সপ্তাহেও কমেছে সবজির দাম

২০১৯-০৫-২৪ ১০:৪৮:৪৪ এএম