মেসির কোনো সীমানা নেই

প্রকাশ: ২০১৯-০৩-১৮ ৮:৫৯:১০ পিএম
শামীম হোসেন পাটোয়ারি | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : দৃষ্টিনন্দন ফুটবলে বার্সেলোনার জার্সিতে ১৫টি বছর কাটিয়েছেন লিওনেল মেসি। কাতালান ক্লাবটির হয়ে এখনো চমৎকার পারফরম্যান্সে ভক্তদের আকৃষ্ট করে চলছেন আর্জেন্টাইন ফুটবলার। রিয়াল বেতিসের বিপক্ষে হ্যাটট্রিকের পর ৩১ বছর বয়সি মেসির থামার সীমা নেই বলে মন্তব্য করেছে স্প্যানিশ ক্রীড়ামাধ্যম মার্কা।

লা লিগায় এ নিয়ে ৩১টি হ্যাটট্রিক করেছেন মেসি। সব মিলিয়ে আর্জেন্টাইন এ বিস্ময়বালকের হ্যাটট্রিকের সংখ্যা ৫১। সবশেষ রিয়াল বেতিসের বিপক্ষে অসাধারণ এক হ্যাটট্রিকের পর তাকে দাঁড়িয়ে সম্মান জানিয়েছেন প্রতিপক্ষ দলের সমর্থকরা। বল নিয়ে প্রতিপক্ষ ডিফেন্ডারদের বোকা বানানো কিংবা ঐশ্বরিক বাঁ পায়ের ভেলকিতে শত্রু দলের সমর্থকদেরও দারুণভাবে বিমোহিত করতে পারেন পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী তারকা।

চলতি আসরে তার এটি ২৯তম ও সব মিলিয়ে মৌসুমে ৩৯তম গোল। গতকাল যোগ করা সময়ে হতে পারতো আরেকটি; তবে পোস্টের বাধায় চতুর্থ গোল পাননি মেসি।

লিগে বার্সার বিপক্ষে হারলেও ম্যাচ শেষে প্রতিপক্ষ শিবিরের সেরা তারকাকে নিয়ে প্রশংসা করেছেন রিয়াল বেতিসের কোচ কিকে সেতিয়েন। ৩১ বছর বয়সী তারকার প্রতি নিজের মুগ্ধতার কথাও জানান এই স্প্যানিয়ার্ড।

‘আমাদের সমর্থকরা অসাধারণ একজন খেলোয়াড়ের প্রতি তাদের সম্মান দেখিয়েছে, ব্যাপারটা আমি সত্যি খুব পছন্দ করেছি। আজ (রোববার) সত্যি সে আমাদের ভুগিয়েছে। তার এই পারফরম্যান্সের স্বীকৃতি দেওয়াটা ন্যায্য ও সঠিক। আমাদের সমর্থকরা অসাধারণ আচরণ করল। আর আমি তাদের নিয়ে খুব গর্বিত। আমি দুর্দান্ত কিছু খেলোয়াড়কে অসাধারণ সব কাজ করতে দেখেছি ‘



রাইজিংবিডি/ঢাকা/১৮ মার্চ ২০১৯/শামীম

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

খেলার মাঠে ফুটবলারের মৃত্যু

২০১৯-০৪-২৬ ১০:৪১:২৪ এএম

২৩ বছর পর ফাইনালে আটালান্টা

২০১৯-০৪-২৬ ৯:২৩:৫৭ এএম

ছয় বছরে রাইজিংবিডি কতটা সফল?

২০১৯-০৪-২৬ ৮:২৮:২৮ এএম

উন্নয়নের সাথে থাকার অঙ্গীকার

২০১৯-০৪-২৬ ৮:১২:৩৮ এএম

বিয়ের খবরে চটেছেন স্বস্তিকা

২০১৯-০৪-২৬ ৮:০৭:৫২ এএম