অ্যাঙ্কেলের চোটে ব্রাজিল দলের বাইরে আলভেজ

প্রকাশ: ২০১৯-০৩-১৯ ৯:৪২:৪৪ এএম
শামীম হোসেন পাটোয়ারি | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক: চলতি মাসেই পানামা ও চেক রিপাবলিকের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলার কথা রয়েছে ব্রাজিলের। প্রায় এক বছরের বিরতি শেষে জাতীয় দলে খেলার জন্য ডাক পেয়েছিলেন দানি আলভেজ। তবে আপাতত আন্তর্জাতিক ফুটবলে ফেরার আশাটা পূরণ হচ্ছে না তার। চোট পাওয়ায় ব্রাজিল দল থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন তিনি।

আসন্ন দুটি প্রীতি ম্যাচের জন্য আলভেজকে নিয়ে গত ২৮ ফেব্রুয়ারি দল ঘোষণা করেন ব্রাজিল কোচ তিতে। তবে রোববার মার্সেইয়ের বিপক্ষে পিএসজির জেতা ম্যাচে লাফিয়ে হেড করতে গিয়ে বেকায়দায় পড়ে বাঁ পায়ের হাঁটুতে চোট পান বার্সেলোনার প্রাক্তন এ তারকা রাইট-ব্যাক।

৩৫ বছর বয়সী আলভেজের চোটের কথা সোমবার নিশ্চিত করেছে ব্রাজিলের ফুটবল সংস্থা। চোটের কারণে গত বছরের জুন-জুলাইয়ে হওয়া রাশিয়া বিশ্বকাপে খেলতে পারেননি পিএসজি এ তারকা। ১২ বছরের আন্তর্জাতিক ক্যারিয়ারে দেশের হয়ে ১০৮ ম্যাচ খেলেছেন তিনি। ব্রাজিলের হয়ে ২০১৮ সালের মার্চে এ ফুটবলার সবশেষ মাঠে নেমেছিলেন।

আলভেজের পরিবর্তে ব্রাজিল দলে ডাকা হয়েছে করিস্থিয়ান্সের রাইট-ব্যাক ফাগনারকে। আগামী ২৩ মার্চ পানামা ও ২৬ মার্চ চেক রিপাবলিকের বিপক্ষে খেলবে সেলেসাওরা।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ মার্চ ২০১৯/শামীম

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ