আগামী সপ্তাহে অনুশীলনে ফিরছেন নেইমার

প্রকাশ: ২০১৯-০৩-১৯ ১০:৩৩:১০ এএম
শামীম হোসেন পাটোয়ারি | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক: গত জানুয়ারির পর থেকে বিশ্বের সবচেয়ে দামি তারকা নেইমারকে মাঠে দেখেনি ভক্তরা। লিগ ওয়ানে প্যারিস সেইন্ট জার্মেইয়ের হয়ে খেলতে নেমে গুরুতর চোট পাওয়ায় লম্বা সময় মাঠের বাইরে ছিটকে পড়েছিলেন তিনি। তবে নেইমার ভক্তদের জন্য সুখবর। আগামী সপ্তাহে অনুশীলনে ফিরছেন ব্রাজিলয়ান সুপারস্টার।

ফরাসি কাপে স্ত্রাসবুরের বিপক্ষে ডান পায়ের পাতার মেটাটারসালে আঘাত পেয়েছিলেন নেইমার। বিশেষজ্ঞ ডাক্তারদের নিয়ে গঠন করা বোর্ড নেইমারের মাঠে ফিরতে প্রায় আড়াই মাসের মতো সময় লাগবে বলে জানিয়েছিল। চোটের উন্নতি হওয়ায় আশা করা হচ্ছে আগামী সপ্তাহেই দলের অনুশীলনে দেখা যাবে ২৭ বছর বয়সি তারকাকে।

চোট কাটিয়ে মাঠে নামতে মুখিয়ে রয়েছেন নেইমার। সুস্থ হয়ে মাঠে ফেরা নিয়ে এক সাক্ষাতকারে নেইমার বলেন, ‘আগামী সপ্তাহে আমি অনুশীলনে ফিরব। তারপর আমি মাঠে ফিরব এবং ২ সপ্তাহের মধ্যে পুনরায় দলের সঙ্গে যোগ দিব। আমি এরই মধ্যে পরীক্ষা-নিরীক্ষার মধ্য দিয়ে গিয়েছি।’

লিগ ওয়ানে নিজেদের শেষ ম্যাচে কিলিয়ান এমবাপে ও অ্যাঙ্গেল ডি মারিয়ার কল্যাণে ৩-১ ব্যবধানে মার্সেইয়ের বিপক্ষে জয় পেয়েছে পিএসজি। চ্যাম্পিয়নস লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে হেরে শেষ ষোলো থেকে বাদ পড়েছে ফরাসি জায়ান্ট ক্লাবটি। তবে লিগে পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে থাকা লিলের চেয়ে এক ম্যাচ কম খেলেই ২০ পয়েন্ট এগিয়ে শিরোপার দৌঁড়ে রয়েছে পিএসজি।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ মার্চ ২০১৯/শামীম

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ