ওয়ালটন স্বাধীনতা দিবস ক্রীড়া উৎসবের তৃতীয় রাউন্ডে উঠল যারা

প্রকাশ: ২০১৯-০৩-২০ ৯:৩৪:৩৬ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ওয়ালটন স্বাধীনতা দিবস ক্রীড়া উৎসবের লোগো

ক্রীড়া প্রতিবেদক : মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম কর্তৃক আয়োজিত ক্রীড়া উৎসবের ব্যাডমিন্টন ও ক্যারম প্রতিযোগিতার দ্বিতীয় রাউন্ডে খেলা শেষ হয়েছে। আজ থেকে শুরু হয়েছে তৃতীয় রাউন্ডের খেলা। অন্যদিকে টেবিল টেনিস প্রতিযোগিতার সেমিফাইনাল শেষ হয়েছে। ২৮ মার্চ অনুষ্ঠিত হবে ফাইনাল।

 



ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের ১০টি দল এবং ওয়ালটন কর্পোরেট অফিসের ১০টিসহ মোট ২০ টি দল অংশগ্রহণ করে। কর্পোরেট অফিসের দলগুলোর মধ্যে দ্বিতীয় রাউন্ডে জয় পেয়ে তৃতীয় রাউন্ডে উঠেছেন মাসুদ রানা-ফরিদ আহমেদ (ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস), হাসান আলী রিঙ্কু-মো. শিবলি সাদিক (আইটি), গোলাম মুর্শেদ-সোহেল রানা (প্রশাসন), নুরুল আফসার-রেজাউল ইসলাম (এসসিএম) ও রেজাউল করিম-মো. জাহিদুল হাসান (আইটি) জুটি।

আর সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের দলগুলোর মধ্য থেকে তৃতীয় রাউন্ডে উঠেছেন মো. জাকির হোসেন-আমিনুল ইসলাম, মো. আসাদুজ্জামান-মো. আব্দুল্লাহ আল মামুন, মো. আহসানুল্লাহ তারিক-মো. নাজমুল হাসান খান (কম্বাইন্ড সার্ভিস টিম), নিহাদ হাসান-বদরুল আলম (কল সেন্টার) ও মো. সাফিউন নাসির-মো. আব্দুল কাইয়্যুম (কাস্টমার রিলেশন) জুটি।

 



ক্যারম প্রতিযোগিতায় ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের ৮টি দল এবং ওয়ালটন কর্পোরেট অফিসের ১০টিসহ মোট ১৮ টি দল অংশগ্রহণ করে। করপোরেট দলগুলোর মধ্যে দ্বিতীয় রাউন্ড জিতে তৃতীয় রাউন্ডে উঠেছেন রেজাউল করিম-মো. জাহিদুল হাসান (আইটি), ফাহিম রশিদ-মো. রেজওয়ানুল ইসলাম শাওন (সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট), আলমগীর হোসেন-নাজির আহমেদ সুজন (বিল ভেরিফিকেশন), হাসান আলী রিঙ্কু-মোহাম্মদ শিবলি সাদিক (আইটি) ও মো. রফিকুল ইসলাম ও মো. নাজমুল ইসলাম (অ্যাকাউন্টস) জুটি।

সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের দলগুলো থেকে তৃতীয় রাউন্ডে উঠেছেন রায়হান পারভেজ-মিজানুর রহমান (ইএইচএএসডি), শিবলি সাদিক-মো. জাহিদুল ইসলাম (ডব্লিউএসএমএস এইচআরএম), সেরাজুল ইসলাম-মো. কবির হোসেন (হেড অব ডব্লিউএসএমএস অ্যাকাউন্টস ও ডব্লিউএসএমএস অ্যাকাউন্টস) ও মো. হাবিবুল ইসলাম হাশিম-মো. এমদাদুল হক (কম্বাইন্ড সার্ভিস টিম) জুটি।

 



টেবিল টেনিস প্রতিযোগিতার সেমিফাইনাল মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। দুটি দল ফাইনাল নিশ্চিত করেছে। আগামী ২৮ মার্চ ফাইনাল অনুষ্ঠিত হবে। ফাইনালে উঠেছেন আরিফ মহিউদ্দিন চৌধুরী-মো. জুবায়ের আরিফিন (পিআর, মিডিয়া অ্যান্ড ব্র্যান্ডিং, গ্রাফিক্স) ও গোলাম মোর্শেদ-সোহেল রানা (প্রশাসন) জুটি।



রাইজিংবিডি/ঢাকা/২০ মার্চ ২০১৯/আমিনুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

ফলের আড়ালে মাদক পাচার

২০১৯-০৭-১৭ ৭:২৮:৪৬ পিএম

শত বছরের ভবন ধস

২০১৯-০৭-১৭ ৭:২২:৪০ পিএম

বুবলীর ‘কাটে না প্রহর’

২০১৯-০৭-১৭ ৭:১৭:৫৪ পিএম

সিলেটে ইংরেজি ভীতি কাটছে

২০১৯-০৭-১৭ ৭:০৮:২১ পিএম

আসামে বন্যায় গৃহহীন ৪৭ লাখ মানুষ

২০১৯-০৭-১৭ ৬:৫৩:৪৫ পিএম

দুই পাখি মারার কৌশলে বিএনপি

২০১৯-০৭-১৭ ৬:১১:৩৭ পিএম

প্রাইম ব্যাংক-এসএসএস চুক্তি

২০১৯-০৭-১৭ ৬:০৭:৪০ পিএম