চোটের কারণে মরক্কোর বিপক্ষে নেই মেসি

প্রকাশ: ২০১৯-০৩-২৩ ৫:২৬:৪৭ পিএম
শামীম হোসেন পাটোয়ারি | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : রাশিয়া বিশ্বকাপের পর লম্বা বিরতি শেষে আর্জেন্টিনা দলে ফেরাটা সুখকর হলো না লিওনেল মেসির। তার প্রত্যাবর্তনের ম্যাচে ভেনেজুয়েলার বিপক্ষে আলবিসেলেস্তারা হেরেছে ।

আর্জেন্টিনা ভক্তদের জন্য আরও দুঃসংবাদ ওই ম্যাচে পাওয়া চোটের করণে মরক্কোর বিপক্ষে পরের ম্যাচে খেলতে পারবেন না পাঁচবারের ব্যালন ডি’অরজয়ী তারকা।

জুনে ব্রাজিলে বসবে কোপা আমেরিকার এবারের আসর। মহাদেশীয় শ্রেষ্ঠত্বের এ আসরের জন্য জাতীয় দলে ফিরেছেন মেসি। তবে স্বদেশি খেলোয়াড়দের সঙ্গে খেলতে নেমে প্রথম ম্যাচেই চোটকে সঙ্গী করেছেন মেসি। কুঁচকিতে পাওয়া চোটের কারণে আর্জেন্টিনার পরের প্রীতি ম্যাচে খেলবেন না তিনি।

ভেনেজুয়েলার বিপক্ষে হারের ম্যাচে পুরো ৯০ মিনিট খেলেছেন মেসি। তবে ম্যাচ শেষে তার চোটের কথা নিশ্চিত করেছে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশন। ফলে আগামী সপ্তাহে মরক্কোর বিপক্ষে আর্জেন্টিনা স্কোয়াড থেকে তাকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে। তার সঙ্গে পেশির চোটের কারণে দল থেকে ছিটকে পড়েছেন আটলান্টা ইউনাইটেডে খেলা আর্জেন্টাইন মিডফিল্ডার গঞ্জালো মার্টিনেজ।

কুঁচকির চোটে আর্জেন্টিনা দল থেকে মেসির ছিটকে পড়ার ঘটনা এটাই প্রথম নয়। এর আগে ২০১৬ ও ২০১৭ সালে একই সমস্যার কারণে জাতীয় দল থেকে ছিটকে পড়েছিলেন বার্সেলোনা এ সুপারস্টার।

এবার চোট গুরুতর না হলেও মর্যাদার কোপা আমেরিকা টুর্নামেন্টের কথা ভেবেই হয়তো শিবিরের সেরা তারকাকে নিয়ে মরক্কোর বিপক্ষে প্রীতি ম্যাচে ঝুঁকি নিতে চাইছে না আর্জেন্টিনা।

মেসির এমন চোট ভাবনায় ফেলতে পারে বার্সেলোনা কোচ আর্নেস্তো ভালভার্দেকে। চলতি মৌসুমে দারুণ ফর্মে রয়েছেন মেসি। এবার সব প্রতিযোগিতায় ৩৬ ম্যাচে ৩৯ গোল করে নিজের আগুনে ফর্মের কথা জানান দিচ্ছেন আর্জেন্টাইন এ সুপার স্টার। তার দুর্দান্ত ফর্মে ভর করে এবার ট্রেবল শিরোপা জয়ের স্বপ্ন দেখছে কাতালান ক্লাবটি।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৯/শামীম

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

যশোর বোর্ডে খুলনা জেলা সেরা

২০১৯-০৭-১৭ ১০:৪০:১১ পিএম

ফলের জুসে ফল নেই

২০১৯-০৭-১৭ ১০:৩১:০৫ পিএম

বিশ্বকাপের সেরা মুহূর্তগুলো

২০১৯-০৭-১৭ ১০:২৫:৫৩ পিএম

৭০ রানে পিছিয়ে বিসিবি একাদশ

২০১৯-০৭-১৭ ৯:৫৬:০৬ পিএম

সিলেটে বন্যা পরিস্থিতির উন্নতি

২০১৯-০৭-১৭ ৯:৫৩:১১ পিএম

ফের আন্দোলনের প্রস্তুতি

২০১৯-০৭-১৭ ৯:৩৫:৪৫ পিএম

এরশাদকে শ্রদ্ধা করতেন তোফায়েল

২০১৯-০৭-১৭ ৯:২৫:২৮ পিএম