বেলজিয়াম দল থেকে ছিটকে পড়লেন লুকাকু

প্রকাশ: ২০১৯-০৩-২৩ ৬:১০:২৯ পিএম
শামীম হোসেন পাটোয়ারি | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক : অ্যামিরেটস স্টেডিয়ামে আর্সেনালের বিপক্ষে পাওয়া চোট নিয়ে এখনো ভুগছেন রোমেলু লুকাকু। পায়ের পাতায় পাওয়া ওই চোটের কারণে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে এফএ কাপের কোয়ার্টার ফাইনালে খেলতে পারেননি তিনি।

ক্লাবের পর চোটের কারণে বেলজিয়ামের হয়ে ইউরো ২০২০ এর বাছাইপর্বে রাশিয়ার হয়েও খেলতে পারেননি লুকাকু। দলের অন্যতম সেরা এ স্ট্রাইকারকে ছাড়াই ইডেন হ্যাজার্ডের জোড়া গোলে রাশিয়াকে হারিয়েছে বেলজিয়াম। ওই ম্যাচে তাকে না পেলেও সাইপ্রাসের বিপক্ষে ইউরো বাছাইয়ের পরের ম্যাচে লুকাকুকে পাওয়ার আশায় ছিলেন বেলজিয়াম কোচ রবর্তো মার্টিনেজ। কিন্তু চোটের অবস্থার উন্নতি না হওয়ায় সাইপ্রাসের বিপক্ষে দল থেকে বাদ দেওয়া হয়েছে ২৫ বছর বয়সি তারকাকে।

লুকাকুর চোটের কথা নিশ্চিত করে এক টুইট বার্তায় বেলজিয়াম ফুটবল ফেডারেশনের পক্ষ থেকে বলা হয়, ‘রোমেলু লুকাকু পায়ের চোটের কারণে আমাদের সঙ্গে সাইপ্রাস সফরে যেতে পারছে না। দ্রুত সুস্থ হয়ে উঠো রেমেলু।’

ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে সবশেষ ১০ মার্চ মাঠে নেমেছিলেন লুকাকু। রোমেলুর চোটে অস্বস্তি বাড়ছে ম্যানইউ শিবিরেও। অ্যালেক্সিস সানচেজকে ছাড়াই খেলছে রেডডেভিলসরা। তার সঙ্গে অ্যান্থনি মার্শিয়াল ও মার্কাস রাশফোর্ডের মতো তারকারা চোটের কারণে দেশের হয়ে খেলতে পারছেন না। তাদের সঙ্গে চোটের তালিকায় নাম লিখিয়েছেন  লুকাকু। তাকে ছাড়াই ইউরো বাছাইপর্বের প্রথম ম্যাচে জয় পেয়েছে বেলজিয়াম। এবার দ্বিতীয় ম্যাচেও জয় প্রত্যাশী থাকবে রাশিয়া বিশ্বকাপের সেমিফাইনালিস্টরা।



রাইজিংবিডি/ঢাকা/২৩ মার্চ ২০১৯/শামীম

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

খেলার মাঠে ফুটবলারের মৃত্যু

২০১৯-০৪-২৬ ১০:৪১:২৪ এএম

২৩ বছর পর ফাইনালে আটালান্টা

২০১৯-০৪-২৬ ৯:২৩:৫৭ এএম

ছয় বছরে রাইজিংবিডি কতটা সফল?

২০১৯-০৪-২৬ ৮:২৮:২৮ এএম

উন্নয়নের সাথে থাকার অঙ্গীকার

২০১৯-০৪-২৬ ৮:১২:৩৮ এএম

বিয়ের খবরে চটেছেন স্বস্তিকা

২০১৯-০৪-২৬ ৮:০৭:৫২ এএম