ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালি এখন নড়াইলে

প্রকাশ: ২০১৯-০৩-২৫ ৯:১৮:১৩ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও পশ্চিমবঙ্গের ফুটবল লাভার্স অ্যাসোসিয়েশনের আয়োজনে রোববার কলকাতা থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন সম্প্রীতি যাত্রা সাইকেল র‌্যালি-২০১৯।’ আজ সোমবার সাইকেল র‌্যালিটি বেনাপোল চেক পোস্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করেছে। সেখান থেকে র‌্যালিটি সন্ধ্যায় নড়াইলে এসে যাত্রা বিরতি দিয়েছে।

আগামীকাল র‌্যালিটি নড়াইল থেকে মাগুরা আসবে। সেখান থেকে রাজবাড়ী-মানিকগঞ্জ হয়ে ২৯ মার্চ ঢাকায় এসে শেষ হবে। যাত্রাপথে এই র‌্যালি বিভিন্ন স্কুলে সভা-সেমিনার করবে। সেখানে মাদকবিরোধী প্রচারণা চালানো হবে। ওয়ালটন গ্রুপ সাইক্লিস্টদের ট্রাকস্যুট ও জার্সি দিয়েছে।

মাদকমুক্ত সমাজ গড়ে দুই বাংলার সম্প্রীতির মেলবন্ধনকে দৃঢ় করার লক্ষ্যে আয়োজিত এই সম্প্রীতি যাত্রা ২৯ মার্চ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শেষ হবে। এবারের এই র‌্যালিতে বাংলাদেশ থেকে ৭ জন ও কলকাতা থেকে ১২ জন সাইক্লিস্ট অংশ নিয়েছেন।

বাংলাদেশ থেকে র‌্যালিতে অংশ নেওয়া সাইক্লিস্টরা হলেন- খুলনার শেখ শাহরিয়ার পান্না, ফেনীর আসাদুজ্জামান নুর, খুলনার শহিদুল্লাহ খান শাহেদ, লক্ষ্মীপুরের আজহারুল রামিন, কুমিল্লার মো. শরীফ, ফেনীর মো. জাকারিয়া, মাগুরার প্রদ্যুত রায়, নড়াইলের শেখ হানিফ ও যশোরের নাসের রহমান রিপন।

এ নিয়ে তৃতীয়বারের মতো সম্প্রীতি যাত্রার সঙ্গে যুক্ত হয়েছে ওয়ালটন গ্রুপ। ওয়ালটন পরিবার তরুণ সমাজকে খেলাধুলার সঙ্গে সম্পৃক্ত করে ও নানাভাবে মাদক ও অন্যান্য খারাপ প্রবৃত্তি থেকে দূরে রাখার চেষ্টা করছে। এই সাইকেল র‌্যালির মাধ্যমেও বিভিন্ন স্কুলে মাদক বিরোধী প্রচারণা চালানো হবে। ছাত্র-ছাত্রীদের সচেতন করা হবে। এই আয়োজন দুই বাংলার মানুষের মধ্যে আত্মিক সম্পর্ক গভীর করবে।

এই আয়োজনের সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার চ্যানেল২৪। রেডিও পার্টনার রেডিও টুডে। অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল রাইজিংবিডি.কম।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৫ মার্চ ২০১৯/আমিনুল

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

দেশে ১ কোটি ৩ লাখ টন আলু উৎপাদন

২০১৯-০৪-২৫ ৮:৫২:১৯ পিএম