বেনজেমার গোলে হার এড়াল রিয়াল

প্রকাশ: ২০১৯-০৪-১৬ ১০:৩১:২০ এএম
শামীম হোসেন পাটোয়ারি | রাইজিংবিডি.কম

ক্রীড়া ডেস্ক: মৌসুমের শেষ সময়ে এসেও পয়েন্ট হারাল রিয়াল মাদ্রিদ। প্রতিপক্ষের মাঠে শুরুতে গোল হজম করে বসে লস ব্লাঙ্কোসরা। তবে দ্বিতীয়ার্ধে করিম বেনজেমার গোলে লেগানেসের মাঠে থেকে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে সক্ষম হয়েছে জিনেদিন জিদানের দল।

এস্তাদিও মিউনিসিপ্যাল ডি বুটার্কে গতকাল রাতে রিয়াল মাদ্রিদকে আতিথ্য দেয় লেগানেস। দুই দলের মধ্যকার ওই ম্যাচটি ১-১ সমতায় শেষ হয়। রিয়ালের হয়ে করিম বেনজেমার সমতাসূচক গোলের আগে লেগানেসের হয়ে শুরুতে স্বাগতিকদের গোলটি করেন সিলভা।

শুরুর দিকে রিয়ালের আধিপত্য থাকলেও প্রথমার্ধের শেষ দিকে গোল করে এগিয়ে যায় লেগানেস। ব্রেইথওয়েটের পাস থেকে জোরালো শটে জাল খুঁজে নেন আর্জেন্টাইন ডিফেন্ডার সিলভা।

তবে বিরতির পর ম্যাচের ৫১ মিনিটে রিয়ালকে সমতায় ফেরান বেনজেমা। এসময় লুকা মডরিচের ডি-বক্সে বাড়ানো পাস পেয়ে ফরাসি ফরোয়ার্ডের নেওয়া শট ঝাঁপিয়ে ঠেকিয়ে দেন গোলরক্ষক; কিন্তু বিপদমুক্ত করতে পারেননি। ফিরতি বল পেয়ে জোরালো শটে ঠিকানায় পাঠান বেনজেমা।

ম্যাচের ৮৪তম মিনিটে জোরালো শট লেগানেস গোলরক্ষক দারুণ ক্ষিপ্রতায় রুখে দিলে আর ব্যবধান গড়া সম্ভব হয়নি রিয়ালের। ফলে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয়েছে তাদের।

লিগে এ ড্রয়ের পর ৩২ ম্যাচে ১৯ জয় ও চার ড্রয়ে ৬১ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে রিয়াল মাদ্রিদ। শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৭৪।




রাইজিংবিডি/ঢাকা/১৬ এপ্রিল ২০১৯/শামীম

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

খেলার মাঠে ফুটবলারের মৃত্যু

২০১৯-০৪-২৬ ১০:৪১:২৪ এএম

২৩ বছর পর ফাইনালে আটালান্টা

২০১৯-০৪-২৬ ৯:২৩:৫৭ এএম

ছয় বছরে রাইজিংবিডি কতটা সফল?

২০১৯-০৪-২৬ ৮:২৮:২৮ এএম

উন্নয়নের সাথে থাকার অঙ্গীকার

২০১৯-০৪-২৬ ৮:১২:৩৮ এএম

বিয়ের খবরে চটেছেন স্বস্তিকা

২০১৯-০৪-২৬ ৮:০৭:৫২ এএম