ওয়ালটন আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতার উদ্বোধন

প্রকাশ: ২০১৯-০৫-২২ ৮:১৮:৪৯ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ দাবা ফেডারেশনের ব্যবস্থাপনায় আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হতে যাচ্ছে ‘ওয়ালটন আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা-২০১৯। আজ ২২ মে বুধবার হয়েছে আনুষ্ঠানিক উদ্বোধন।

বিকেলে দাবা ফেডারেশনের দাবা ক্রীড়াকক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলিগেন্ট চেস ক্লাবের ব্যবস্থাপনা পরিচালক মাহমুদা হক চৌধুরী মলি। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সহ-সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান কে এম শহিদউল্যা।

আগামীকাল বৃহস্পতিবার থেকে শুরু হতে যাওয়া এই প্রতিযোগিতা ৮ রাউন্ড-সুইস-লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। যেখানে গ্র্যান্ড মাস্টার, ফিদে মাস্টার, ইন্টারন্যাশনাল মাস্টাররা খেলবেন। সাতদিন ব্যাপী এই প্রতিযোগিতা ২৯ মে পর্যন্ত চলবে।

 



আন্তর্জাতিক রেটিং দাবা প্রতিযোগিতা একটি ব্যক্তিগত ইভেন্ট। যেখানে বাংলাদেশ ও অন্যান্য দেশের দাবাড়ুরা অংশ নিয়ে থাকে। এবারের প্রতিযোগিতার বিজয়ীরা ১,৫০,০০০ (দেড় লাখ) টাকার প্রাইজমানি পাবেন। এ ছাড়া পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে ৫০-৬০ হাজার টাকার আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স দিয়ে বিজয়ীদের উৎসাহিত করা হবে।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। মিডিয়া পার্টনার এটিএন বাংলা। রেডিও পার্টনার রেডিও টুডে। আর অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকম।



রাইজিংবিডি/ঢাকা/২২ মে ২০১৯/আমিনুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

শঙ্কামুক্ত নন এরশাদ

২০১৯-০৬-২৭ ৫:৪৫:০৬ পিএম

বেনাপোল স্থলবন্দরে পণ‌্য জব্দ

২০১৯-০৬-২৭ ৫:৩৩:৫৬ পিএম

শিশু ধর্ষণ : ইমামসহ দুজনের সাজা

২০১৯-০৬-২৭ ৫:০৯:৫৫ পিএম

তিউনিসিয়ায় জোড়া আত্মঘাতী হামলা

২০১৯-০৬-২৭ ৫:০৬:৪০ পিএম

‘বলিউডে বন্ধুত্ব করতে আসিনি’

২০১৯-০৬-২৭ ৪:৪৩:৩১ পিএম