ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব

ক্যারম প্রতিযোগিতা বৃহস্পতিবার থেকে

প্রকাশ: ২০১৯-০৬-১০ ৭:০৭:১৭ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির আয়োজনে ১৯ মে থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন-ডিআরইউ স্পোর্টস ফেস্টিভ্যাল-২০১৯’। উদ্বোধনী দিনে গোলক নিক্ষেপ অনুষ্ঠিত হয়। এরপর পবিত্র রমজান মাস উপলক্ষ্যে এই প্রতিযোগিতা বন্ধ থাকে। ঈদ শেষে আগামী বৃহস্পতিবার থেকে আবার শুরু হচ্ছে এই প্রতিযোগিতা। বৃহস্পতিবার ক্যারম প্রতিযোগিতা শুরু হবে। এরপর পর্যায়ক্রমে অকশন ব্রিজ, শ্যুটিং, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, আর্চারি, দাবা ও সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

এ বিষয়ে ডিআরইউর ক্রীড়া সম্পাদক শফিকুল ইসলাম শামীম বলেন, ‘বৃহস্পতিবার থেকে ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসবের ক্যারম প্রতিযোগিতা শুরু হবে। এরপর পর্যায়ক্রমে অকশন ব্রিজ, শ্যুটিং, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, আর্চারি, দাবা ও সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।’

এবারের ক্রীড়া উৎসবে পুরুষদের ৯টি এবং নারীদের ৫টি ইভেন্ট অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার পুরুষদের ইভেন্টগুলোর মধ্যে উল্লেখযোগ্য অ্যাথলেটিকস (১০০ মিটার স্প্রিন্ট), টেবিল টেনিস, ব্যাডমিন্টন, দাবা, ক্যারম, শুটিং আর্চারি ও সাঁতার। নারীদের ইভেন্টগুলোর মধ্যে উল্লেখযোগ্য হল ১০০ মিটার স্প্রিন্ট, ব্যাডমিন্টন, ক্যারম, শুটিং ও সাঁতার। পুরস্কার হিসেবে থাকবে ক্রেস্ট এবং ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স।

১৯ মে উদ্বোধনী দিনে পুরুষ ও নারী সদস্যদের গোলক নিক্ষেপ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সেখানে নারী বিভাগে প্রথম হয়েছেন সমকাল পত্রিকার সানজিদা ইসলাম পারুল, ৭১ টিভির নাদিয়া শারমিন দ্বিতীয় এবং আরটিভির সুরাইয়া মুন্নী তৃতীয় হন। পুরুষদের বিভাগে বিডিনিউজের কামাল হোসেন তালুকদার দ্বিতীয় বারের মতো প্রথম হন। এছাড়া বাসসের কবির আহমেদ খান দ্বিতীয় এবং জাগো নিউজের সাঈদ শিপন হন তৃতীয়।

এই প্রতিযোগিতার সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/১০ জুন ২০১৯/আমিনুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

দেশের সংরক্ষিত বন ১৮ লাখ একর

২০১৯-০৬-১৭ ৯:৩৪:৫০ পিএম

সাকিবের ৬০০০

২০১৯-০৬-১৭ ৯:০৮:৩৩ পিএম

আবেদন পড়ে থাকে মাসব্যাপী!

২০১৯-০৬-১৭ ৮:১৬:৫৩ পিএম

যুবক হত্যায় ৫ জনের যাবজ্জীবন

২০১৯-০৬-১৭ ৭:৫১:১৯ পিএম