ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

তিন বছরের জন্য ল্যাম্পার্ডকে চায় চেলসি

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৭, ১৭ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তিন বছরের জন্য ল্যাম্পার্ডকে চায় চেলসি

ক্রীড়া ডেস্ক : কোচ মাউরিজিও সারি দায়িত্ব ছেড়েছেন। তিনি যাচ্ছেন তার চিরচেনা ইতালিতে। তাহলে চেলসির কোচ কে হচ্ছেন? চেলসি চাচ্ছে তাদের সাবেক খেলোয়াড় ফ্রাঙ্ক ল্যাম্পার্ডকে। তাও এক বছরের জন্য নয়, পুরো তিন বছরের জন্য! এমনই গুঞ্জন উড়ছে ইংলিশ ফুটবলের আকাশে।

ব্লুজরা শিগগিরই ডার্বি কাউন্টি ক্লাবের কাছে প্রস্তাব পাঠাবে ল্যাম্পার্ডকে পাবার জন্য। অবশ্য ডার্বি কাউন্টি ল্যাম্পার্ডকে রেখে দিতে চাচ্ছে। কারণ, তার তত্ত্বাবধানে প্রথম মৌসুমে বেশ ইতিবাচক ফল পেয়েছে তারা। তাদের তরুণ দলটিকে চ্যাম্পিয়নশিপ প্লে-অফের ফাইনালে তুলেছেন সাবেক চেলসি তারকা। সে কারণে চুক্তির মেয়াদ বাড়ানোর প্রস্তাব ডার্বিও দিবে।

তবে চেলসি যদি প্রস্তাব দেয় তাহলে ল্যাম্পার্ড হয়তো না করতে পারবেন না। তাকে আনতে অবশ্য চেলসিকে ৪ মিলিয়ন পাউন্ড গুণতে হবে। শেষ পর্যন্ত ল্যাম্পার্ড আসলে তার সঙ্গে যোগ দিবেন চেলসির একাডেমি কোচ জডি মরিস ও ফিটনেস কোচ ক্রিস জোন্স।

অবশ্য ডার্বি কাউন্টি জানিয়েছে যে চেলসি এখনো তাদের কাছে আনুষ্ঠানিকভাবে কোনো প্রস্তাব দেয়নি ল্যাম্পার্ডের বিষয়ে। তাই তারা এ বিষয়ে এখনো কিছু জানে না। তবে তারা ল্যাম্পার্ডকে রেখে দেওয়ার চেষ্টা করবে।

এ বিষয়ে ডার্বির মালিক মেল মরিস বলেন, ‘আমরা বিষয়টি সবার কাছেই পরিস্কার করেছি যে ল্যাম্পার্ডকে আমরা রেখে দিতে চাই। কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল ল্যাম্পার্ড নিজে। তিনি কী চান? আমরা তাকে দীর্ঘ মেয়াদে ক্লাবে রেখে দিতে চাই। এখন চেলসি যদি তাকে নিতে চায় তাহলে তাদেরকে একটা প্রস্তাব দিতে হবে। সেই কাজটা তাদেরই করতে হবে। যতক্ষণ প্রস্তাব না পাব ততোক্ষণ ল্যাম্পার্ডকে নিয়েই আমরা আমাদের পরবর্তী মৌসুমের পরিকল্পনা সাজাব।’

তথ্যসূত্র : ইএসপিএন ফুটবল



রাইজিংবিডি/ঢাকা/১৭ জুন ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়