জেএফএ কাপের মূলপর্বে রাঙামাটি ও মানিকগঞ্জ

প্রকাশ: ২০১৯-০৬-২০ ৯:১৭:৫৭ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : জেএফএ কাপের আঞ্চলিক পর্ব থেকে দ্বিতীয় ও তৃতীয় দল হিসেবে ঢাকা পর্ব তথা মূলপর্বের টিকিট পেয়েছে রাঙামাটি ও মানিকগঞ্জ জেলা। গতকাল বুধবার প্রথম দল হিসেবে ঢাকার টিকিট পেয়েছিল মাগুরা জেলা।

আজ বৃহস্পতিবার খাগড়াছড়ি ভেন্যুতে রাঙামাটি জেলা ৫-০ গোলে হারিয়েছে খাগড়াছড়ি জেলাকে। তাদের এমন জয়ে হ্যাটট্রিকসহ চার গোল করেছে সায়াতি চাকমা (৪২, ৫১, ৬১ ও ৭০ মিনিটে)। একটি গোল করেছে শিল্পী।

এদিকে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে মাদারীপুর জেলাকে ১-০ গোলে হারিয়ে মূলপর্বের টিকিট নিশ্চিত করেছে মানিকগঞ্জ জেলা। ৫৪ মিনিটে দলের হয়ে জয়সূচক একমাত্র গোলটি করেছে রুবিনা। এই ম্যাচটি উভয় দলের জন্য গুরুত্বপূর্ণ ছিল। যে দল জয় পাবে সেই দলই মূলপর্বে জায়গা পাবে, এই ছিল সমীকরণ।

এদিকে ময়মনসিংহ ভেন্যুতে জয় পেয়েছে নারায়ণগঞ্জ জেলা। তারা আজ বৃহস্পতিবার ১-০ গোলে হারিয়েছে নেত্রকোণা জেলাকে। ম্যাচের ৪ মিনিটে নারায়ণগঞ্জের হয়ে জয়সূচক একমাত্র গোলটি করে কামরুন্নাহার। এদিকে এই ভেন্যুতে বড় জয় পেয়েছে টাঙ্গাইল জেলা। তারা ৭-০ গোলে উড়িয়ে দিয়েছে গাজীপুর জেলাকে।

টাঙ্গাইলের হয়ে হ্যাটট্রিকসহ চার গোল করেছে জান্নাতুল (৯, ১৪, ১৭ ও ২০ মিনিটে)। জোড়া গোল করেছে শিরিনি (৭ ও ২২ মিনিটে)। একটি গোল করেছে লিমা (৩৪ মিনিটে)। এই ভেন্যু থেকে মূলপর্বের টিকিট পাওয়ার দৌড়ে এগিয়ে রয়েছে টাঙ্গাইল জেলা।



২২ জুন পর্যন্ত ময়মনসিংহ ভেন্যুর খেলাগুলো অনুষ্ঠিত হবে। যেখানে প্রতিদ্বন্দ্বিতা করছে ময়মনসিংহ, টাঙ্গাইল, জামালপুর, গাজীপুর, শেরপুর, নেত্রকোণা ও নারায়ণগঞ্জ।

২৫ থেকে ২৭ জুন পর্যন্ত রাজশাহী ভেন্যুর খেলাগুলো অনুষ্ঠিত হবে। যেখানে অংশ নিবে রাজশাহী, নওগাঁ, জয়পুরহাট, বগুড়া, চাপাইনবাবগঞ্জ ও সিরাজগঞ্জ। ২৫ থেকে ২৮ জুন পর্যন্ত রংপুর ভেন্যুর খেলাগুলো অনুষ্ঠিত হবে। যেখানে আটটি দল প্রতিদ্বন্দ্বিতা করবে। দলগুলো হল- রংপুর, ঠাকুরগাঁও, দিনাজপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট, পঞ্চগড়, গাইবান্ধা ও নীলফামারি।

আঞ্চলিক পর্বের ছয় ভেন্যুর ছয় চ্যাম্পিয়ন এবং তাদের সঙ্গে সেরা দুই রানার্স-আপসহ মোট ৮টি দল আসবে ঢাকায়। তাদের নিয়ে জুলাইতে ঢাকায় আয়োজিত হবে ‘জেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০১৯’ এর মূলপর্ব।

এ নিয়ে পঞ্চবারের মতো এই টুর্নামেন্টের সঙ্গে সম্পৃক্ত হল ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন।


রাইজিংবিডি/ঢাকা/২০ জুন ২০১৯/আমিনুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

তুরস্কে বাস উল্টে ১৭ জন নিহত

২০১৯-০৭-১৮ ১০:৩২:৩৭ পিএম

শেষ ম্যাচে হারল বাংলাদেশ

২০১৯-০৭-১৮ ১০:৩০:৪৫ পিএম

২৯৯ রানে পিছিয়ে বিসিবি একাদশ

২০১৯-০৭-১৮ ১০:২২:৪৪ পিএম

জমে থাকা পানি নিষ্কাশনের আহ্বান

২০১৯-০৭-১৮ ৯:০৩:৫৫ পিএম

সরকার গণতন্ত্র হরণ করেছে : ফখরুল

২০১৯-০৭-১৮ ৮:৩৫:৩৩ পিএম