জেএফএ কাপ-২০১৯

আনিকার ডাবল হ্যাটট্রিকে ঠাকুরগাঁও’র বড় জয়

প্রকাশ: ২০১৯-০৬-২৬ ৮:৫৯:৩৯ পিএম
আমিনুল ইসলাম | রাইজিংবিডি.কম

ক্রীড়া প্রতিবেদক : জেএফএ অনূর্ধ্ব-১৪ জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপের আঞ্চলিক পর্বে রাজশাহী ও রংপুর ভেন্যুর খেলা আজ বুধবার থেকে শুরু হয়েছে।

দুই ভেন্যুতে আজ তিনটি ম্যাচ অনুষ্ঠিত হয়। সেখানে জয় পেয়েছে বগুড়া, দিনাজপুর ও ঠাকুরগাঁও জেলা।

রাজশাহীর মুক্তিযোদ্ধা স্মৃতি জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে বগুড়া জেলা ৪-০ গোলে হারিয়েছে নওগাঁ জেলাকে। বগুড়ার হয়ে শামীমা (২ ও ২৫ মি.) ও মুক্তা (৪ ও ৪৫ মি.) দুটি করে গোল করে।

এদিকে রংপুরের জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম ম্যাচে মুখোমুখি হয় দিনাজপুর ও পঞ্চগড় জেলা। ম্যাচটি গোলশূন্য ড্র হওয়ায় টাইব্রেকারের আশ্রয় নিতে হয়। সেখানে পঞ্চগড়কে ৫-৪ গোলে হারায় দিনাজপুর।

দ্বিতীয় ম্যাচে লালমনিরহাট জেলাকে গোল বন্যায় ভাসিয়েছে গেল বছরের রানার্স-আপ ঠাকুরগাঁও জেলা। তারা ১২-০ গোলের ব্যবধানের বিশাল জয় পেয়েছে। ঠাকুরগাঁও এর এমন জয়ে ডাবল হ্যাটট্রিক করেছে আনিকা। সে ম্যাচের ৯, ১৪, ১৭, ৩৬, ৩৮ ও ৪৪ মিনিটে ছয়টি গোল করে। জোড়া গোল করেছে রঞ্জনা (২৫ ও ৪৯ মি.)। ১টি করে গোল করেছে জুলি (৪মি.), নিশি (৭মি.), দিপিকা (১৫মি.) ও তিথি (৪১ মি.)

এর আগে ময়মনসিংহ ভেন্যু থেকে চ্যাম্পিয়ন হয়ে ঢাকা পর্ব তথা মূলপর্বের টিকিট পেয়েছে টাঙ্গাইল, মাগুরা, রাঙামাটি ও মানিকগঞ্জ জেলা অনূর্ধ্ব-১৪ নারী ফুটবল দল। টাঙ্গাইল টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন।

রাজশাহী ভেন্যুতে রাজশাহী, নওগাঁ, জয়পুরহাট, বগুড়া, চাপাইনবাবগঞ্জ ও সিরাজগঞ্জ ঢাকা পর্বের জন্য লড়ছে। আর রংপুর ভেন্যুতে প্রতিদ্বন্দ্বিতা করছে রংপুর, ঠাকুরগাঁও, দিনাজপুর, কুড়িগ্রাম, লালমনিরহাট, পঞ্চগড়, গাইবান্ধা ও নীলফামারি।

আঞ্চলিক পর্বের ছয় ভেন্যুর ছয় চ্যাম্পিয়ন এবং তাদের সঙ্গে সেরা দুই রানার্স-আপসহ মোট ৮টি দল আসবে ঢাকায়। তাদের নিয়ে জুলাইতে ঢাকায় আয়োজিত হবে ‘জেএফএ অনূর্ধ্ব-১৪ মহিলা জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ-২০১৯’ এর মূলপর্ব।

জেএফএ কাপের কো-স্পন্সর হিসেবে আছে ওয়ালটন গ্রুপ। এ নিয়ে পঞ্চবারের মতো এই টুর্নামেন্টের সঙ্গে সম্পৃক্ত হয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠানটি।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ জুন ২০১৯/আমিনুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

‘দেশটাকে সবাই মিলে গড়তে হবে’

২০১৯-০৭-২০ ১০:৫৮:০১ পিএম

লাইফ জ্যাকেট ছাড়াই নদীতে, অতঃপর...

২০১৯-০৭-২০ ১০:৫০:২৪ পিএম

ব্যাডমিন্টন ক্রীড়াসামগ্রী বিতরণ

২০১৯-০৭-২০ ১০:২৮:২৫ পিএম

‘মাদক জাতিকে ধ্বংস করে’

২০১৯-০৭-২০ ১০:১৪:৫৮ পিএম

১০ রেস্টুরেন্টকে জরিমানা

২০১৯-০৭-২০ ৯:৩৯:০২ পিএম

বিপিএল মাতাবেন জেপি ডুমিনি

২০১৯-০৭-২০ ৯:২৫:৩৬ পিএম