ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ওয়ালটন পণ্য কিনে টিভি-ফ্রিজ পেলেন চারজন

জাকির হুসাইন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৭, ৭ এপ্রিল ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন পণ্য কিনে টিভি-ফ্রিজ পেলেন চারজন

নরসিংদীর মো. ইকবাল হোসেনের হাতে ওয়ালটনের এলইডি টিভি তুলে দেওয়া হচ্ছে

নিজস্ব প্রতিবেদক : চলমান ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের তৃতীয় দিনে ওয়ালটন পণ্য কিনে টিভি-ফ্রিজ পেয়েছেন চারজন। সৌভাগ্যবান ক্রেতারা হলেন- নরসিংদীর মো. ইকবাল হোসেন, যাত্রাবাড়ীর রিয়াজ উদ্দিন, রাজশাহীর মো. নাসির উদ্দীন এবং বনশ্রীর মো. আয়নাল হক।

এদের মধ্যে মো. ইকবাল হোসেন, রিয়াজ উদ্দিন এবং মো. নাসির উদ্দীন ওয়ালটন ফ্রিজ কিনে এলইডি টেলিভিশন পেয়েছেন। মো. আয়নাল হক এলইডি টেলিভিশন কিনে ফ্রিজ পেয়েছেন।

ওয়ালটনের টিভি-ফ্রিজ বিজয়ীদের সঙ্গে কথা বলে জানা গেছে, তারা সবাই পরিবারের প্রয়োজনে নির্দিষ্ট পণ্য কিনতে এসেছিলেন। কিন্তু পণ্য কেনার পর উপহার হিসেবে আরো একটি পণ্য পাওয়া যাবে এটা আশা করেননি। অপ্রত্যাশিত পুরস্কার পেয়ে তারা মহাখুশি।

বিজয়ীদের মধ্যে নরসিংদীর বাসিন্দা মো. ইকবাল বলেন, ‘পরিবারের প্রয়োজনে অনেক দিন ধরে একটি ফ্রিজ কেনার কথা ভাবছিলাম। কিন্তু টাকা না থাকায় প্রয়োজনীয় সেই ফ্রিজটি এতদিন কেনা সম্ভব হয়নি। তবে সম্প্রতি হাতে টাকা আসায় এবার আর দেরি করি নাই। গত ৩ এপ্রিল স্থানীয় ভেলেনগর বাজারের ওয়ালটন শোরুম টিএস ইলেক্ট্রনিক্সে যাই। সেখানে সুন্দর সুন্দর কালারের ফ্রিজ থেকে সাড়ে ১৫ সিএফটি সাইজের একটি ফ্রিজ পছন্দ হয়। ২৬ হাজার টাকা নগদ দিয়ে ফ্রিজটি কিনি।’

তিনি আরো বলেন, ‘ফ্রিজ কেনার পর শোরুমের কর্মকর্তা সামছুজ্জামান মিয়া জানান, কোম্পানির পক্ষ থেকে নতুন অফার ঘোষণা করা হয়েছে। পণ্য কিনে ডিজিটাল রেজিস্ট্রেশন করলেই এ অফারে অংশ নেওয়া যাবে। কপাল ভালো হলে পুরস্কার হিসেবে পাওয়া যাবে ওয়ালটনের ফ্রিজ, টিভি অথবা এসি সম্পূর্ণ ফ্রি। একই সঙ্গে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের সুযোগও রয়েছে। ওইসব সুবিধা না পেলেও ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত মূল্য ফেরত পাওয়ার সুযোগ রয়েছে।’

মো. ইকবাল হোসেন বলেন, ‘ওয়ালটনের ওই কর্মকর্তার কথা অনুযায়ী আমার মোবাইল নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করি। এর কিছুক্ষণ পরেই আমার মোবাইল ফোনে একটি মেসেজ আসে। তাতে লেখা ছিল, আমি ২০ ইঞ্চি এলইডি টেলিভিশন পেয়েছি। মেসেজটি ওই কর্মকর্তাকে দেখালে তিনি আমাকে অভিনন্দন জানিয়ে বলেন, আপনি আমাদের ভাগ্যবান ক্রেতা। ফ্রিজ কিনে সত্যিই আপনি উপহার হিসেবে পেয়েছেন একটি ২০ ইঞ্চি এলইডি টিভি।’

রাজশাহীর মো. নাসির উদ্দীন ফ্রিজ কিনে পাওয়া ওয়ালটন টিভি গ্রহণ করছেন


ইকবাল হোসেন বলেন, ‘এ খবর শোনার পর আমার যে কত ভালো লাগছিল তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। দীর্ঘদিনের প্রয়োজন মেটাতে ফ্রিজ কিনে অন্য আরো একটি প্রয়োজনী পণ্য এলইডি টিভি পেয়েছি। এতে আমার পরিবারও মহাখুশি।’

একই দিনে রাজধানীর যাত্রাবাড়ীর বাসিন্দা রিয়াজ উদ্দিনও ওয়ালটন ফ্রিজ কিনে টিভি উপহার পেয়েছেন। তিনি কাজলা ওয়ালটন প্লাজা থেকে ২৯ হাজার ৫০০ টাকা দামের একটি ফ্রিজ কিস্তিতে কেনেন। এর মধ্যে ১২ হাজার টাকা নগদ পরিশোধ করেন। বাকি টাকা ৬ মাসের কিস্তিতে পরিশোধ করবেন। কিস্তিতে ফ্রিজ কিনে টিভি উপহার পাওয়ায় তিনি এবং পরিবারের সবাই দারুণ খুশি বলে জানান রিয়াজ।

ওই দিন টেলিভিশন পাওয়া আরেকজন ক্রেতা হলেন রাজশাহীর মো. নাসির উদ্দীন। তিনি বানেশ্বর ওয়ালটন প্লাজা থেকে ২১ হাজার ৫০০ টাকা দিয়ে ১২ সিএফটি সাইজের একটি ফ্রিজ কেনেন। আর তাতেই পেয়েছেন ২০ ইঞ্চির একটি এলইডি টিভি।

ওয়ালটনের আরেকজন সৌভাগ্যবান ক্রেতা রাজধানীর উত্তর বনশ্রীর বাসিন্দা মো. আয়নাল হক। ওই দিন তিনি দক্ষিণ বনশ্রী ওয়ালটন প্লাজা থেকে একটি ৪৩ ইঞ্চির এলইডি টিভি কেনেন। ডিজিটাল ক্যাম্পেইনে উপহার হিসেবে তিনি পেয়েছেন একটি ৮ সিএফটি সাইজের ফ্রিজ।

ওয়ালটন সূত্রে জানা গেছে, বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে নিয়ে আসার লক্ষ্যে দ্বিতীয় বারের মতো দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন শুরু করেছে প্রতিষ্ঠানটি। ক্যাম্পেইন চলাকালে ওয়ালটন প্লাজা ও পরিবেশক শোরুম থেকে ক্রেতারা প্রতিদিন ওয়ালটন ফ্রিজ, টিভি অথবা এসি কিনে তা রেজিস্ট্রেশন করলেই সুযোগ থাকছে ওয়ালটনের ফ্রিজ, টিভি অথবা এসি সম্পূর্ণ ফ্রি পাওয়ার। একই সঙ্গে থাকছে আমেরিকা ও রাশিয়া ভ্রমণেরও সুযোগ। এমনকি এসব সুবিধা না পেলেও থাকছে ২ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত মূল্য ফেরত।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালীন সময়ের জন্য ওয়ালটন ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষে ওয়ালটন টিভিতে এসব সুবিধা আগামী ৩০ জুন, ২০১৮ পর্যন্ত থাকবে।



রাইজিংবিডি/ঢাকা/৭ এপ্রিল ২০১৮/অগাস্টিন সুজন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়