ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

‘ওয়ালটন ফ্রিজ কিনে পাওয়া লাখ টাকা ব্যবসায় খাটাবো’

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২৮, ২৫ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘ওয়ালটন ফ্রিজ কিনে পাওয়া লাখ টাকা ব্যবসায় খাটাবো’

রবিউল আলম সানির হাতে ওয়ালটনের ১ লাখ টাকার ক্যাশ ভাউচার এবং অন্যান্য পণ্য তুলে দেওয়া হয়

নিজস্ব প্রতিবেদক : ফ্লেক্সি লোডের দোকানটাকে আরেকটু বড় করে স্টেশনারি এবং কনফেকশনারি মালামাল বিক্রির সিদ্ধান্ত নিয়েছিলেন রবিউল আলম (সানি)। এজন্য প্রয়োজন ছিল একটি ফ্রিজের। সাশ্রয়ী দামে সেরা মানের ফ্রিজটি কিনতে তিনি চলে যান ওয়ালটন শোরুমে। দোকানের জন্য কেনা সেই ফ্রিজেই পেয়েছেন ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। যা ব্যবসার কাজে লাগাবেন বলে জানিয়েছেন তিনি।

রবিউল আলমের বাড়ি পাবনার ঈশ্বরদীর চর রূপপুর গ্রামে। তিন ভাই এবং এক বোনের মধ্যে সবার বড় তিনি। ৫ বছর আগে বাবা পাড়ি জমিয়েছেন না ফেরার দেশে। তখন থেকেই মা এবং ভাই-বোনদের দায়িত্ব তার কাঁধে। সংসার চালাতে নিজে কঠোর পরিশ্রম করছেন। পড়াশোনা করাচ্ছেন ভাই-বোনদের।

এই ক্ষুদ্র ব্যবসায়ী জানান, রূপপুর ঝিগাতলায় তার ফ্লেক্সি লোডের দোকানটা বাড়িয়ে স্টেশনারি এবং কনফেকশনারি মালামাল ওঠানোর সিদ্ধান্ত নেওয়ার পর প্রয়োজনীয় মূলধনের অভাব ছিল। তারপরও সবার আগে দোকানের জন্য একটি ফ্রিজ কেনার চিন্তা করেন। সে অনুযায়ী খোঁজ নেন বিভিন্ন শোরুমে। সবদিক বিবেচনায় তার পছন্দ হয় ওয়ালটন ব্র্যান্ডের ফ্রিজ।

ওয়ালটন ফ্রিজ কেনার কারণ হিসেবে তিনি বলেন, ‘ওয়ালটন দেশীয় ব্র্যান্ড। তারা সাশ্রয়ী দামে ভালো মানের পণ্য দেয়। তাছাড়া, জানতে পারি, তাদের ডিজিটাল ক্যাম্পেইনে লাখ টাকা পাওয়ার সুযোগ আছে। তাই গত ১৭ ফেব্রুয়ারি ঈশ্বরদীর ওয়ালটন প্লাজা থেকে ২৩ হাজার ৯০০ টাকা দিয়ে সাড়ে ১৫ সিএফটির একটি ফ্রিজ কিনে আনি।’

রবিউল আলম জানান, ফ্রিজ কেনার পর ফোন নাম্বার দিয়ে ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করলে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ পান তিনি। নিজের সৌভাগ্যে আনন্দ ও আবেগে আপ্লুত হয়ে ওঠেন তিনি। স্বপ্ন দেখেন দোকানটাকে আরো বড় করার। যে কারণে লাখ টাকার ওই ক্যাশ ভাউচার দিয়ে তিনি আরো চারটি ফ্রিজ কিনেছেন, যেগুলো নিজের ব্যবসায় খাটাবেন।

১ লাখ টাকা পাওয়া ক্রেতা রবিউল আলম সানিকে নিয়ে ব্যান্ড পার্টিযোগে আনন্দ মিছিল

সোমবার (২৫ ফেব্রুয়ারি) ঈশ্বরদী ওয়ালটন প্লাজায় রবিউল আলমের হাতে ১ লাখ টাকার ক্যাশ ভাউচার এবং সেই টাকায় কেনা চারটি ফ্রিজ আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জহুরুল হক, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ বাহাউদ্দিন ফারুকী, ওয়ালটনের এরিয়া ম্যানেজার আখতার হাবিব খান সুর, ক্রেডিট মনিটরিং অফিসার বিপোশ চন্দ্র বিশ্বাস, ঈশ্বরদী ওয়ালটন প্লাজার ম্যানেজার সাইদুল ইসলাম প্রমূখ।

এ সময় রবিউল আলম বলেন, ‘এটা আমার জীবনের অনেক বড় পাওয়া। এই প্রথম এত বড় পুরস্কার পেলাম। ওয়ালটন ফ্রিজ কিনে পাওয়া এই ক্যাশ ভাউচার আমার ব্যবসার কাজে লাগাতে পারব। ভালো মানের পণ্য দেওয়ার পাশাপাশি ক্রেতাদের জন্য এমন অফার রাখায় ওয়ালটন কর্তৃপক্ষকে ধন্যবাদ।’

ওয়ালটন সূত্রে জানা গেছে, নতুন বছর এবং ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে গত ৯ জানুয়ারি থেকে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এবার চলছে এই আয়োজনের ৪র্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্টেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। এ সুবিধা থাকবে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত।

বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।


রাইজিংবিডি/ঢাকা/২৫ ফেব্রুয়ারি ২০১৯/অগাস্টিন সুজন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়