ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টঙ্গীতে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের বর্ণাঢ্য শোভাযাত্রা

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৮, ২৬ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টঙ্গীতে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের বর্ণাঢ্য শোভাযাত্রা

নিজস্ব প্রতিবেদক : ব্যাপকভাবে চলছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোর। কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারের এ অফার নিয়ে দেশজুড়ে ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শোরুমগুলোতে উৎসবমুখর পরিবেশ। ক্যাম্পেইন ঘিরে চলছে ব্যাপক প্রচার-প্রচারণা। এরই ধারাবাহিকতায় সম্প্রতি গাজীপুরের টঙ্গীতে হলো ডিজিটাল ক্যাম্পেইনের বর্ণাঢ্য শোভাযাত্রা।

ওয়ালটন পণ্যের পরিবেশক স্টার ইলেকট্রনিক্স এ শোভাযাত্রার আয়োজন করে। এতে নারী ও শিশুসহ দুই শতাধিক ব্যক্তি অংশ নেন। শিশুরা র‌্যাব, সেনাবাহিনী, নৌবাহিনীসহ দেশরক্ষাকারী বিভিন্ন বাহিনীর সাজে সজ্জিত হয়ে ওই আনন্দ শোভাযাত্রায় যোগ দেয়।

স্টার ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী আনোয়ার হোসেন মোল্লা জানান, শোভাযাত্রাটি টঙ্গীর এরশাদ নগরে ওয়ালটন শোরুমের সামনে থেকে শুরু হয়ে ছোট বাজার, ময়মনসিংহ রোড, বেড়িবাঁধ, হোসেন মার্কেটসহ ৪ কিলোমিটার এলাকা ঘুরে আবার শোরুমের সামনে এসে শেষ হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- গাজীপুর সিটি করপোরেশনের ৪৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. ফারুক আহমেদ এবং বিকল্প একাডেমি হাইস্কুলের প্রধান শিক্ষক চাঁন মিঞা প্রধান।

আনন্দ শোভাযাত্রার পরে দুটি ঘোড়ার গাড়ি এবং পাঁচটি অটোরিকশায় ডিজিটাল ক্যাম্পেইনের ব্যানার, পোস্টার ও ফেস্টুনে সজ্জিত হয়ে ব্যান্ড পার্টিযোগে পুরো টঙ্গী এলাকার প্রদক্ষিণ করা হয়।



ডিজিটাল ক্যাম্পেইন ২০১৯ সফল করার প্রয়াসে ওই শোভাযাত্রার আয়োজন করা হয় বলে জানা গেছে। যাতে ডিজিটাল ক্যাম্পেইনের ব্যানার-ফেস্টুন নিয়ে অনেকেই স্বতঃস্ফূর্তভাবে অংশ নেন। উৎসুক পথচারী এবং আগ্রহী ক্রেতাদের মাঝে বিতরণ করা হয় লিফলেট।

ওয়ালটন সূত্রে জানা গেছে, নতুন বছর এবং ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে গত ৯ জানুয়ারি থেকে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এবার চলছে এই আয়োজনের ৪র্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। এ সুবিধা থাকবে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত।

বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।



রাইজিংবিডি/ঢাকা/২৬ ফেব্রুয়ারি ২০১৯/অগাস্টিন সুজন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়