ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

হবিগঞ্জে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের ১ কিমি দৈর্ঘ্যের ব্যানার

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০২, ২ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হবিগঞ্জে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের ১ কিমি দৈর্ঘ্যের ব্যানার

নিজস্ব প্রতিবেদক : ব্যাপক প্রচার-প্রচারণা আর ক্রেতাদের আগ্রহে জমে উঠেছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোর। কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচারের এ অফার নিয়ে দেশজুড়ে চলছে ব্যাপক প্রচার-প্রচারণা।  এরই ধারাবাহিকতায় হবিগঞ্জে এক কিলোমিটার দৈর্ঘ্যের ব্যানার নিয়ে অনুষ্ঠিত হলো বর্ণাঢ্য এক শোভাযাত্রা।

সম্প্রতি ওয়ালটন পণ্যের পরিবেশক টি. আর ইলেকট্রো মার্ট এ শোভাযাত্রার আয়োজন করে।

ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক সিলেট জোনের এরিয়া ম্যানেজার মো. আসাদুজ্জামান জানান, শোভাযাত্রা উপলক্ষে তৈরি করা হয় ডিজিটাল ক্যাম্পেইনের অফার সম্বলিত ১ কিলোমিটার দৈর্ঘ্যের ব্যানার। যা নিয়ে প্রায় ১ হাজার মানুষ পুরো হবিগঞ্জ শহর প্রদিক্ষণ করেন।
 


এ ছাড়া হাতি, ঘোড়া এবং মোটরসাইকেলে করে অনেকেই শোভাযাত্রায় অংশ নেন। পিকআপ ভ্যানে করে বিভিন্ন ওয়ালটন পণ্য নিয়ে চলে শোডাউন। যাতে নেতৃত্ব দেন ওয়ালটন ডিস্ট্রিবিউটর নেটওয়ার্ক সিলেট জোনের ফিল্ড ম্যানেজার ফারুক হোসেন।

বাঙালির ঐতিহ্যবাহী ধান-চাল ঝাড়ার কুলায় ওয়ালটন লেখা নিয়ে হলুদ রঙের শাড়িতে শতাধিক নারী এ শোভাযাত্রায় অংশ নেন। টি আর ইলেকট্রো মার্টের স্বত্ত্বাধিকারী রোটারিয়ান মো. মোদারিছ আলী টেনুর তত্ত্বাবধানে পুরো আয়োজনটি সফলভাবে সম্পন্ন হয়।

এদিকে হবিগঞ্জের খাজা গার্ডেন সিটি টাউন হল রোডে টি আর ইলেকট্রো মার্ট শোরুমের ৯ তলা ভবনের ওপর থেকে নিচ পর্যন্ত টাঙ্গানো হয় ডিজিটাল ক্যাম্পেইনের ব্যানার।

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন ২০১৯ সফল করার প্রয়াসে ওই শোভাযাত্রার আয়োজন করা হয় বলে জানা গেছে। বর্ণাঢ্য এই প্রচারণা স্থানীয় ক্রেতা-দর্শনার্থীদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। ওয়ালটনের এমন আয়োজনে হবিগঞ্জবাসী মুগ্ধ হন।
 


ওয়ালটন সূত্রে জানা গেছে, নতুন বছর এবং ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে গত ৯ জানুয়ারি থেকে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এবার চলছে এই আয়োজনের ৪র্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্টেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। এ সুবিধা থাকবে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত।

বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২ মার্চ ২০১৯/অগাস্টিন সুজন/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়