ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ওয়ালটন ফ্রিজে ১২, এসিতে ১০ বছরের গ্যারান্টিতে আনন্দ র‌্যালি

অগাস্টিন সুজন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:০৫, ৪ মার্চ ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ওয়ালটন ফ্রিজে ১২, এসিতে ১০ বছরের গ্যারান্টিতে আনন্দ র‌্যালি

নিজস্ব প্রতিবেদক : ফ্রিজের কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি দিচ্ছে ওয়ালটন। আর এসির কম্প্রেসরে এই গ্যারান্টি ১০ বছরের। শ্রেষ্ঠত্বের আত্মবিশ্বাসে আরো বেশি গ্রাহক সেবার নিশ্চয়তায় চলতি বছরের শুরুতেই এই গ্যারান্টির ঘোষণা দেয় ওয়ালটন। দেশে তৈরি উচ্চমানসম্পন্ন এসব পণ্যের গ্যারান্টির মেয়াদ বৃদ্ধিতে আনন্দ র‌্যালি করেছে রাজধানীর কামরাঙ্গীরচর এলাকাবাসী।

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-ফোর উপলক্ষে এই আনন্দ র‌্যালির আয়োজন করে কামরাঙ্গীরচরের ওয়ালটন পণ্যের এক্সক্লুসিভ ডিলার স্বর্ণা ইলেকট্রনিক্স।

স্বর্ণা ইলেকট্রনিক্স এর স্বত্ত্বাধিকারী আবুল হাসেম রতন জানান, গত ১৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত আনন্দ র‌্যালিতে শতাধিক নারীসহ প্রায় সাড়ে ৬০০ জন অংশ নেন। তাদের হাতে ছিল ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন, ফ্রিজ-এসি-টিভির ব্যানার ও ফেস্টুন। কামরাঙ্গীরচরের মাদবর বাজারে স্বর্ণা ইলেকট্রনিক্স শোরুমের সামনে থেকে শুরু করে খালপাড়, রনি মার্কেট, শহীদ নগর, লোহার পুল হয়ে প্রায় ১০ কিলোমিটার এলাকা ঘুরে আবার শোরুমের সামনে এসে র‌্যালিটি শেষ হয়।



এছাড়া ৭০টি মোটরসাইকেল, পিক-আপ এবং অটোরিকশায় ওয়ালটন পণ্য ও ব্যানার নিয়ে ব্যান্ড পার্টিযোগে ইসলামাবাগ, লালবাগ, আজিমপুর, হাজারিবাগ, জিগাতলা ইত্যাদি এলাকায় ব্যাপক প্রচার চালানো হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কামরাঙ্গীরচর থানার ওসি শাহিন ফকির, বিপিএম, পিপিএম, ৫৭ নং ওয়ার্ড কাউন্সিলর সাইদুল মাদবর এবং তার বড়ভাই সুলেমান মাদবর, ওয়ালটনের এরিয়া ম্যানেজার সোহেল রানা, স্বর্ণা ইলেকট্রনিক্স এর আবুল কাসেম খোকনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ওয়ালটন সূত্রে জানা গেছে, নতুন বছর এবং ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা উপলক্ষে গত ৯ জানুয়ারি থেকে সারা দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এবার চলছে এই আয়োজনের ৪র্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ এক লাখ টাকার ক্যাশ ভাউচার। আছে মোটরসাইকেল, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। এ সুবিধা থাকবে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত।



বিক্রয়োত্তর সেবা আরো সহজতর করতে গ্রাহকদের অনলাইন ডাটাবেজ তৈরির জন্য ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় ওয়ালটন পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন ওয়ালটন পণ্য।



রাইজিংবিডি/ঢাকা/৪ মার্চ ২০১৯/অগাস্টিন সুজন/সাইফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়