ওয়ালটনের এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল পেয়ে উচ্ছ্বাস

প্রকাশ: ২০১৯-০৩-২৩ ৪:১৫:১৫ পিএম
এম.শাহীন গোলদার | রাইজিংবিডি.কম

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরা শহরের খুলনা রোড মোড়ে ওয়ালটন প্লাজা থেকে এসি কিনে এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি পাওয়া দুইজন ক্রেতাকে প্রাইজমানি প্রদান ও ফুলের শুভেচ্ছা জানানো হয়েছে।

শনিবার সকালে ওয়ালটন প্লাজায় তাদের প্রাইজমানি প্রদান ও ফুলের শুভেচ্ছা জানানো হয়। এ সময় ক্রেতারা এক বছরের বিদ্যুৎ বিল পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

ওয়ালটন প্লাজা সূত্রে জানা যায়, সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার বাসিন্দা মাতিনুল হক সিদ্দিকের ছেলে মাইনুল হক সিদ্দিক গত রোববার খুলনা রোড মোড় ওয়ালটন প্লাজা থেকে একটি এসি কিস্তিতে ক্রয় করে ডিজিটাল ক্যাম্পেইন সিজেন-৪ এর আওতায় এক বছরের বিদ্যুৎ বিল বাবদ ২১ হাজার ৬০০ টাকা বিজয়ী হন।

সাতক্ষীরা সদর উপজেলার মাগুরা গ্রামের জামাত আলীর ছেলে শফিকুল ইসলাম একই প্লাজা থেকে এসি নগদে ক্রয় করে ডিজিটাল ক্যাম্পেইন সিজেন-৪ এর আওতায় এক বছরের বিদ্যুৎ বিল বাবদ ১৮ হাজার টাকা বিজয়ী হন।

সকালে তাদের হাতে এক বছরের বিদ্যুৎ বিলের টাকা তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন সাবেক কাউন্সিলর ইলিয়াস হোসেন, খুলনা রোড মোড় ওয়ালটন প্লাজার ম্যানেজার শফিকুল ইসলাম, ওয়ালটন প্লাজা সাতক্ষীরা শাখার ম্যানেজার সুমন মিয়া, ওয়ালটন সার্ভিস পয়েন্টের ম্যানেজার নাহিদ মনোয়ার, সাতক্ষীরা প্রেসক্লাবের সাংগঠনিক সস্পাদক শাহীন গোলদার, সাংবাদিক শফিকুল ইসলাম, ফয়জুল হক বাবু,  স্থানীয় ডিলার আশরাফুজ্জামান মুকুল প্রমুখ।



রাইজিংবিডি/সাতক্ষীরা/২৩ মার্চ ২০১৯/শাহীন গোলদার/বকুল

   


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ