রংপুরে ওয়ালটনের মেলায় সহজ কিস্তিতে পণ্য বিক্রি

প্রকাশ: ২০১৯-০৫-২৪ ৮:৫২:২৫ পিএম
নজরুল মৃধা | রাইজিংবিডি.কম

নিজস্ব প্রতিবেদক, রংপুর : কিস্তিতে ১৩৯৯ টাকার ডাউন পেমেন্টে ফ্রিজ, ৬৯৯৯ টাকায় এসি, ৯৯৯ টাকায় টিভি বা ৪৩৫০ টাকায় ল্যাপটপ ক্রয় করে নিশ্চিন্ত মনে ঘরে ফিরছেন অনেকে- এমন দৃশ্য দেখা গেল রংপুরে ওয়ালটনের দিনব্যাপি ডিজিটাল ক্যাম্পেইন পণ্য প্রদর্শনী ও কিস্তি মেলায়।

মেলায় ১৩৯৯ টাকা দিয়ে কিস্তিতে ফ্রিজ কিনতে আসা এক ক্রেতা জানালেন, বেশ কিছু দিন থেকে ভাবছিলেন ফ্রিজ কিনবেন। কিন্তু কোন ব্রান্ডের কিনবেন, তা সিদ্ধান্ত নিতে পারছিলেন না। শেষে ওয়ালটনের ফ্রিজ কিনলেন। কারণ ওয়ালটন দেশি পণ্য। এতে তার আস্থা রয়েছে।

৯৯৯ টাকা দিয়ে কিস্তিতে টেলিভিশন কিনেছেন একজন গৃহিনী। তিনিও জানালেন, ওয়ালটনের পণ্য গুণগত দিক থেকে দেশসেরা। তাই তিনি ওয়ালটনের টিভি নিলেন। তাদের মতো অনেকে ওয়াটনের পণ্য কিনতে পেরে নিজেকে ধন্য মনে করছেন।
 


মেলায় দর্শনার্থী ইমরোজ হোসেন, কমল রায়, মনিরা বেগমসহ বেশ কয়েকজনের সঙ্গে কথা হয়। তারা জানালেন, এবারের ঈদে তারা ওয়ালটনের পণ্য ক্রয় করবেন। তাই আগেভাগে মেলায় এসে পছন্দের পণ্য দেখে নিলেন। দু-একদিনের মধ্যে ওয়ালটনের পণ্য ঘরে তুলবেন এমনটাই প্রত্যাশা তাদের।

সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত আগত ক্রেতা ও দর্শনার্থীদের পদচারনায় মুখর ছিল নগরীর নিউ জুম্মাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন পণ্য প্রদর্শনী ও কিস্তি মেলা। নগরীর সেন্টাল রোড ওয়ালটন প্লাজা মেলার আয়োজন করে।
 


মেলায় উপস্থিত ছিলেন ওয়ালটন প্লাজা বিক্রয় ও উন্নয়ন বিভাগের বিভাগীয় প্রধান (পিএসডি ফোর) রাজির কুমার দাস, বিভাগীয় ক্যাডিট মনিটরিং আল-আমিন সরকার, সেন্টাল রোড ওয়ালটন প্লাজার ম্যানেজার রাকিবুল হাসান।

দিনব্যাপী কিস্তি মেলায় ডাউন প্রেমেন্টে ফ্রিজ, এসি, টিভি ও ল্যাপটপ বিক্রি করা হয়।  

 

 

রাইজিংবিডি/রংপুর/২৪ মে ২০১৯/নজরুল মৃধা/বকুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

শঙ্কামুক্ত নন এরশাদ

২০১৯-০৬-২৭ ৫:৪৫:০৬ পিএম

বেনাপোল স্থলবন্দরে পণ‌্য জব্দ

২০১৯-০৬-২৭ ৫:৩৩:৫৬ পিএম

শিশু ধর্ষণ : ইমামসহ দুজনের সাজা

২০১৯-০৬-২৭ ৫:০৯:৫৫ পিএম

তিউনিসিয়ায় জোড়া আত্মঘাতী হামলা

২০১৯-০৬-২৭ ৫:০৬:৪০ পিএম

‘বলিউডে বন্ধুত্ব করতে আসিনি’

২০১৯-০৬-২৭ ৪:৪৩:৩১ পিএম