ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

শাকিবের সেঞ্চুরিতে জবাবে দিচ্ছে নর্থ জোন

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৮, ২৬ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শাকিবের সেঞ্চুরিতে জবাবে দিচ্ছে নর্থ জোন

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ইয়ুথ ক্রিকেট লিগের প্রথম রাউন্ডে মুখোমুখি হয়েছে সেন্ট্রাল জোন ও নর্থ জোন ইয়ুথ টিম।

রাজশাহীর বাংলা ট্রাক ক্রিকেট একাডেমি মাঠে সেন্ট্রাল জোন প্রথমে ব্যাট করে তাদের প্রথম ইনিংসে ১১০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ৩২৬ রান করেছে। জবাবে নর্থ জোন তাদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে শাকিব শাহরিয়ারের সেঞ্চুরিতে ভালোই জবাব দিচ্ছে। ৭১ ওভার ব্যাট করে ৫ উইকেট হারিয়ে ২৫২ রান তুলে দ্বিতীয় দিন শেষ করেছে তারা। ক্রিজে আছেন মেহেরুব হোসেন আহিন (৭৩) ও তানভীর আলম অয়ন (০)। তারা দুজন আগামীকাল তৃতীয় দিনে ব্যাট করতে নামবেন। সেন্ট্রাল জোনের চেয়ে এখনো তারা ৭৪ রানে পিছিয়ে রয়েছে।

আজ শনিবার দ্বিতীয় দিনে ব্যাট করতে নেমে ১০ রানের মাথায় প্রথম উইকেট হারায় নর্থ জোন। অনিক আক্তার সেতু কোনো রান না করেই আউট হন। ১৪ রানের মাথায় দ্বিতীয় উইকেট হারায় তারা। এবার সাদমান সাকিব সিদ্দিকি শূন্যরানে আউট হন। ৩৫ রানের মাথায় তৃতীয় উইকেট হারায় তারা। এবার ফিরে যান রহিম আহমেদ। ১২টি রান আসে তার ব্যাট থেকে। ৫৪ রানের মাথায় জোহিন ফেরদৌস জনি আউট হন চতুর্থ ব্যাটসম্যান হিসেবে। তার ব্যাট থেকেও আসে ১২টি রান।

এরপর দুটি বাঁধেন শাকিব শাহরিয়ার ও মেহেরুব হোসেন আহিন। তারা দুজন পঞ্চম উইকেট জুটিতে ১৯৫ রান তোলেন। শাকিব তুলে নেন সেঞ্চুরি। ১৭০ বল খেলে ১২টি চার ও ১ ছক্কায় এই রান করেন তিনি। কিন্তু ১০০ রানের বেশি করতে পারেননি। দলীয় ২৪৯ রানে ফিরে যান তিনি। এরপর আহিন ও আয়ন মিলে দিনের বাকি সময়টুকু পার করেন।




রাইজিংবিডি/ঢাকা/২৬ জানুয়ারি ২০১৯/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ