ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

রাজশাহীতে বড় লিডের পথে সেন্ট্রাল জোন

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪০, ২৭ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রাজশাহীতে বড় লিডের পথে সেন্ট্রাল জোন

ক্রীড়া ডেস্ক : ওয়ালটন ইয়ুথ ক্রিকেট লিগে সেন্ট্রাল জোন ও নর্থ জোনের মধ্যকার লড়াই জমে উঠেছে। তৃতীয় দিন শেষে নর্থ জোনের বিপক্ষে বড় লিডের পথে রয়েছে সেন্ট্রাল জোন।

ভেন্যু জটিলতার কারণে দুই দিন পিছিয়ে শুক্রবার রাজশাহীর বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমি মাঠে দুই দলর লড়াই শুরু হয়।  সেন্ট্রাল জোন প্রথমে ব্যাট করে তাদের প্রথম ইনিংসে সবকটি উইকেট হারিয়ে ৩২৬ রান করেছিল।

জবাবে দুর্দান্ত লড়াইয়ে নিজেদের জানান দেয় নর্থ জোন। শাকিব শাহরিয়ারের সেঞ্চুরিরে সঙ্গে মেহেরাব হেসেন আহিনের চমৎকার ইনিংসে ভর করে ৩১০ রান করে নর্থ জোন। এরপর ১৬ রানের লিড নিয়ে খেলতে নেমে আজ দ্বিতীয় ইনিংসে ৪ উইকেটে ১৬৩ রান করে তৃতীয় দিনের খেলা শেষ করেছে সেন্টাল জোন। চতুর্থ দিনে মাঠে নামার আগে ১৭৯ রানের লিড পেয়েছে দলটি।

৫ উইকেটে ২৫২ রান নিয়ে আজ তৃতীয় দিনে ব্যাটিংয়ে নামে নর্থ জোন। ৭৩ রানে অপরাজিত থাকা মেহেরাব হোসেন অহিন আজ সেঞ্চুরির জন্য এক রানের আক্ষেপ নিয়ে ফেরেন। ২৩৮ বলে ১১ চারে ৯৯ রানের মাথায় নাইমুর রহমানের বলে রাফসান জনির হাতে ধরা পড়েন তিনি। তার সঙ্গে আজ গোলাম কিবরিয়ার ১২ রানের ইনিংসে ভর করে দলীয় তিনশ পাড় হয় নর্থ জোনের সংগ্রহ।

এরপর ১৬ রানের লিড নিয়ে খেলতে নামা সেন্ট্রাল জোনের শুরুটা খুব ভালো হয়নি। দলীয় ২২ রানে দলটির ওপেনার সাজ্জাদ হোসেন মিরাজ আউটের পর ২৮ রানের সময় ফেরেন আরেক ওপেনার সাজ্জাদ হোসেন। দলীয় ৭১ রানের সময় আগের দু্ই ব্যাটসম্যানের মতো ব্যক্তিগত ৯ রান করে তানভীর আলম অয়নের শিকার হয়েছেন সাগর আহমেদ।

সেন্ট্রাল জোনের হয়ে আজ সর্বোচ্চ ৬৮ রান করে লিয়ন ইসলামের বলে বোল্ড হয়েছেন মফিজুল ইসলাম রবিন। দলটির হয়ে ৩৯ রান করে আউট হয়েছেন আইস মোল্লা। তার সঙ্গে ১৩ রানে অপরাজিত রয়েছেন রাফসান জনি।



রাইজিংবিডি/ঢাকা/২৭ জানুয়ারি ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়