ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

তিন ফিফটিতে প্রথম দিন নর্থ জোনের

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫২, ১ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তিন ফিফটিতে প্রথম দিন নর্থ জোনের

ক্রীড়া প্রতিবেদক: ওয়ালটন ইয়ুথ ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ডে মুখোমুখি হয়েছে সাউথ জোন ও নর্থ জোন। রাজশাহীতে এ রাউন্ডে তিন ফিফটিতে প্রথম দিনটি নিজেদের করে নিয়েছে নর্থ জোন।

রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে আজ টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় নর্থ জোন। আগে ব্যাট করতে নেমে নিজেদের প্রথম ইনিংসে ৮৭.১ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৬৯ রান করেছে দলটি।

ইয়ুথ ক্রিকেট লিগের প্রথম রাউন্ডে ইস্ট জোনের বিপক্ষে নর্থ জোনের প্রথম ম্যাচটি ড্র হয়েছিল । এবার দ্বিতীয় রাউন্ডের শুরুটাও দারুণ হয়েছে দলটির। টস জিতে শুরুটা খুব একটা ভালো না হলেও মিডল ও লোঅর্ডারদের দৃঢ়তায় ভালো পুঁজি পেয়েছে নর্থ জোন। দলীয় ১১ রানে প্রথম উইকেটের পর ২৫ রানে যেতে মোট তিনটি উইকেট হারায় দলটি।
 


নর্থ জোনের হয়ে ওপেনার অনিক সরকার সেতু ১৫, মাহাফিল ইসলাম মিরাজ ৩ ও প্রিতম কুমার শুন্য রানে সাজঘরে ফেরেন। তবে তাদের ব্যর্থতার পর জবাব দিতে থাকেন পরে উইকেটে আসা ব্যাটসম্যানরা। দলের হয়ে ৯৪ বলে সর্বোচ্চ ৬১ রানের ইনিংস খেলেন লিয়ন ইসলাম। ১২২ বলে ৫২ রান করেন রহিম ইসলাম। শেষদিকে ৫১ রানের ইনিংস আসে শহিদুল ইসলাম প্রামানিকের ব্যাট থেকে। এছাড়া সাকিব শাহারিয়ার ৩৮ ও মহিউদ্দিন তারেকের ২০ রানের ইনিংসে ভর করে ২৬৯ রানে থামে নর্থ জোন।
 


বল হাতে সাউথ জোনের হয়ে সর্বোচ্চ ৪টি উইকেট নেন তকি ইয়াসির রাহাত। এছাড়া ২টি করে উইকেট পান রিপন আলী ও আবদুল্লাহ আল মামুন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১ ফেব্রুয়ারি ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়