শ্রীলঙ্কার বিপক্ষে সাকিবকে নিয়ে দুশ্চিন্তা

প্রকাশ: ২০১৯-০৬-১০ ১১:৪০:১৮ পিএম
ইয়াসিন | রাইজিংবিডি.কম

ব্রিস্টল থেকে ক্রীড়া প্রতিবেদক:  দুর্দান্ত ফর্মে থাকা সাকিব আল হাসান ঊরুর চোটে ভুগছেন।

শ্রীলঙ্কার বিপক্ষে মঙ্গলবারের ম্যাচে সাকিব খেলবেন কি না, তা এখনো নিশ্চিত নয়। দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, সকালে সাকিবকে নিয়ে সিদ্ধান্ত নেবে দল।

ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে ব্যাটিংয়ের সময় বাঁ ঊরুতে চোট পেয়েছিলেন সাকিব আল হাসান। সেঞ্চুরির পর আগ্রাসী ব্যাটিংয়ের সময় হঠাৎ ঊরুতে টান পড়ে তার। নিজের চোট নিয়ে সাকিব ততটা চিন্তিত নন। অধিনায়ক মাশরাফিও ম্যাচের আগে সংবাদ সম্মেলনে সাকিবের চোট নিয়ে কিছু বলেননি। তবে টিম ম্যানেজমেন্ট চোটের গভীরতা নিশ্চিত হতে সোমবার বিকেলে স্ক্যান করিয়েছিল।

তাতে বড় কিছু পাওয়া যায়নি। দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন বলেন, ‘সাকিব গ্রেড-১- এর ইনজুরিতে ভুগছে। অনুশীলন থেকে ফেরার পর স্ক্যান করানো হয়েছিল। ও হোটেলে ফিরে এখন ঘুমাচ্ছে। আশা করছি বড় কিছু হয়নি। কালকে ম্যাচের আগে তার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।’

প্রসঙ্গত, বিশ্বকাপে ২ হাফ সেঞ্চুরি ও ১ সেঞ্চুরিতে ২৬০ রান করে সাকিব এখন সবার ওপরে। বোলিংয়ে পেয়েছেন ৩ উইকেট। সাকিব সোমবার অনুশীলন করেননি। সারাদিন ছিলেন ফুরফুরে মেজাজে। দলের সঙ্গে মাঠে এসে গল্প আর আড্ডায় সময় কাটিয়েছেন। গা গরম করতে পুরো দল খেলেছিল ফুটবল। ক্রিকেট বাদে সাকিবের পছন্দ ফুটবল। সেখান থেকেও দূরে ছিলেন তিনি। 

‘অচেনা’ সাকিবকে নতুন করে আবিস্কার করেছে অনেকেই। এমন চনমনে থাকা সাকিব যে মাঠের ক্রিকেটে কতটা ভয়ংকর, তা ক্রিকেট বিশ্ব প্রমাণ পেয়েছে বহুবার। শ্রীলঙ্কার বিপক্ষে সাকিবের রেকর্ড ঈর্ষণীয়। পুরো দলের প্রত্যাশা সাকিবকে নিয়েই বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ। 
 

 

রাইজিংবিডি/ব্রিস্টল/১০ জুন ২০১৯/ইয়াসিন/পরাগ 

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

দেশের সংরক্ষিত বন ১৮ লাখ একর

২০১৯-০৬-১৭ ৯:৩৪:৫০ পিএম

সাকিবের ৬০০০

২০১৯-০৬-১৭ ৯:০৮:৩৩ পিএম

আবেদন পড়ে থাকে মাসব্যাপী!

২০১৯-০৬-১৭ ৮:১৬:৫৩ পিএম

যুবক হত্যায় ৫ জনের যাবজ্জীবন

২০১৯-০৬-১৭ ৭:৫১:১৯ পিএম