রুবেল, লিটনকে নিয়ে নামবে বাংলাদেশ

প্রকাশ: ২০১৯-০৬-১১ ৪:৫৭:৩৬ পিএম
ইয়াসিন | রাইজিংবিডি.কম

ব্রিস্টল থেকে ক্রীড়া প্রতিবেদক: ব্রিস্টলের ড্রেসিং রুমের বাইরের বারান্দায় দাঁড়িয়ে স্টেডিয়ামে আগত বাংলাদেশি সমর্থকদের হাত নাড়িয়ে ভালোবাসার জবাব দিচ্ছিলেন সাব্বির রহমান। 

খুব আগ্রহ করে জাতীয় দলের জার্সি পরিহিত একজন জিজ্ঞেস করলেন,‘সাব্বির ভাই আপনি আজ খেলবেন?’ সাব্বির প্রথমে তার কথা শুনতে পাননি।  দ্বিতীয়বারে শুনেন।  মাথা নাড়িয়ে উত্তর দেন,‘নাহ, আজ না।’

ব্রিস্টলে আজ খেলা হলে সাব্বির খেলবেন না তা নিশ্চিত।  শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশ বাড়তি পেসার নিয়ে খেলবে।  রুবেল হোসেন দলে ঢুকবেন মিরাজের জায়গায়।  লিটন ঢুকবেন মিথুনের পরিবর্তে।  ঊরুর চোটে থাকা সাকিব যদি আজ না খেলেন তাহলে মিরাজ দলে টিকে যাবেন। 



সাকিবের চোট কোন অবস্থায় আছে তা এখনও নিশ্চিত করেননি টিম ম্যানেজার।  ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, ‘এখনও আমরা কোনো সিদ্ধান্ত নিতে পারেনি।’  পুরো দল এখনও মাঠে এসে পৌঁছায়নি।  সাব্বির, তামিম, সাকিব, মুশফিকরা রয়েছেন ড্রেসিং রুমে।  মাশরাফি, মুস্তাফিজ, রুবেল এখনও হোটেলে।  স্থানীয় সময় পৌনে একটায় তাদেরকে মাঠে আসতে বলেছে আইসিসি।  খেলা হবে কি হবে না সেই সিদ্ধান্ত আম্পায়াররা নেবেন মাঠ পরিদর্শনের পর।  এরই মধ্যে দুবার মাঠ পরিদর্শন করেছেন দুই আম্পায়ার রিচার্ড কাটেলবারোহ ও রিচার্ড ইলিংয়র্থ। মার্কারি হল্যান্ড হাউসে উঠেছে দল।  স্টেডিয়াম থেকে হোটেলের দূরত্ব ১৫-২০ মিনিটের।



রাইজিংবিডি/ব্রিস্টল/১১ জুন ২০১৯/ইয়াসিন

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বিচারাধীন মামলা ৩৫ লাখ ৮২ হাজার

২০১৯-০৬-১৮ ৮:২১:৪০ পিএম

নাসায় যাচ্ছে শাবির ৪ শিক্ষার্থী

২০১৯-০৬-১৮ ৮:১২:৩২ পিএম

ভুয়া ম্যাজিস্ট্রেট গ্রেপ্তার

২০১৯-০৬-১৮ ৭:২৫:০২ পিএম