ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আফগানিস্তান ম্যাচেই ফিরবেন সাইফউদ্দিন!

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫২, ২২ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আফগানিস্তান ম্যাচেই ফিরবেন সাইফউদ্দিন!

সাউদাম্পটন থেকে ক্রীড়া প্রতিবেদক : ইনজুরির কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচ মিস করা সাইফউদ্দিন আফগানিস্তানের বিপক্ষে পরবর্তী ম্যাচে ফিরতে পারেন। এ নিয়ে দলের কেউ স্পষ্ট করে মুখ খুলেননি। তবে জানা গেছে, অস্ট্রেলিয়া ম্যাচে রুবেলের বেহিসেবী বোলিংয়ে ‘বিরক্ত’ টিম ম্যানেজমেন্ট। 

তিন পেসার নিয়ে আফগানিস্তানের বিপক্ষে নামার পরিকল্পনা দলের। নতুন কাউকে দলে না ঢুকিয়ে সাইফউদ্দিনকেই পছন্দ দলের। মাশরাফি ও মুস্তাফিজ খেলবেন, তা নিশ্চিত।  বাকি থাকেন সাইফউদ্দিন, রুবেল ও আবু জায়েদ রাহী। পরশুর ম্যাচে রুবেলের সম্ভাবনা সামান্য। রাহীকে এ মুহূর্তে পরীক্ষায় ফেলার ইচ্ছা নেই দলের। তাই ৯ উইকেট পাওয়া সাইফউদ্দিনেই ভরসা।

দলের আজ ঐচ্ছিক অনুশীলনে যাননি সাইফউদ্দিন, রুবেল। সফরসঙ্গী হিসেবে থাকা রাহী গিয়েছিলেন। বোলিংয়ে নিজেকে ঝালিয়ে নিতে গিয়েছিলেন মাশরাফি। মুস্তাফিজ ছিলেন পুরোপুরি বিশ্রামে। 

সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামের পাশে নার্সারি ক্রিকেট গ্রাউন্ডে অনুশীলন করেছে বাংলাদশের পাঁচ ক্রিকেটার। মাশরাফি, রাহী, মিথুন, সাব্বিরের সঙ্গে ছিলেন বাঁ কাঁধের ইনজুরিতে শেষ ম্যাচ না খেলা মোসাদ্দেক হোসেন। সাইফউদ্দিনকে নিয়ে একটা চাপা ক্ষোভ কাজ করছে টিম ম্যানেজমেন্টের ভেতরে! গুঞ্জন আছে, অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে ইনজুরির ‘নাটক’ সাজিয়ে খেলেননি সাইফউদ্দিন! এ নিয়ে সরাসরি জানতে চাওয়া হয়েছিল প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর কাছে। অনেকটাই পাশ কাটানো উত্তর দিয়েছেন,‘সাইফউদ্দিনের ব্যাক পেইন তো শুরু থেকেই আছে। এটা হয় কী, সিকনেস আসে মাঝে মধ্যে। এখন যে অবস্থায় আছে আশা করছি সে রিকোভারি করে ফেলবে। ’

তবে গণমাধ্যমে বিষয়টি আসায় টিম ম্যানেজমেন্টও এখন গাঢ় করে দেখছে। আজ রাতেই সাইফউদ্দিনের ইনজুরির রিপোর্ট কোচ, অধিনায়ক ও ম্যানেজারের কাছে দেওয়ার কথা ফিজিওর। মিনহাজুলের বিশ্বাস, সাইফউদ্দিন ফিরতে পারবেন পরবর্তী ম্যাচেই,‘সাইফউদ্দিনের কাঁধের হ্যামস্ট্রিং ইনজুরিতে আছে। ৪৮ ঘন্টার মধ্যে রিকোভারি হয়ে যাওয়ার কথা। অলমোস্ট রেস্টে আছে। ইনশাআল্লাহ পরবর্তী ম্যাচের জন্য তাদেরকে ফিট পাব বলে আশা করছি।’

 

 

রাইজিংবিডি/সাউদাম্পটন/২২ জুন ২০১৯/ইয়াসিন/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়