ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

মাথায় আঘাতের পর পর্যবেক্ষণে মিরাজ

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪৪, ২৩ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাথায় আঘাতের পর পর্যবেক্ষণে মিরাজ

সাউদাম্পটন থেকে ক্রীড়া প্রতিবেদক : ব্যাটিংয়ে ছিলেন সাব্বির রহমান। বল থ্রো করছিলেন নীল ম্যাকেঞ্জি। রোজ বৌল স্টেডিয়ামের সবথেকে পাশের নেট। শর্ট বল পুল করে সাব্বির পাঠালেন গ্যালারিতে। বল অস্থায়ী সাইড স্ক্রিনে আঘাত করে গ্যালারি আঁচড়ে পড়ে।

মাঠের ওই পাশটাতে আইসিসির টিভিতে সাক্ষাৎকার দিচ্ছিলেন মেহেদী হাসান মিরাজ। গ্যালারির এক চেয়ারে বলটি পড়ে আঘাত করে মিরাজের মাথার ডানপাশে। ১৬৩ গ্রাম ওজনের বলের আঘাতে মাটিতে বসে পড়েন মিরাজ। ওখানেই ছিলেন স্পিন কোচ সুনীল যোশী। মাঠে শুরু হয় দৌড়াদৌড়ি। ফিজিও থিলান চন্দ্রমোহন তখন ছিলেন ড্রেসিং রুমে। অনেকক্ষণ পর বেরিয়ে আসেন। ততক্ষণে মাশরাফি, সাব্বির মিরাজের কাছে। প্রাথমিক চিকিৎসা পেয়ে মিরাজ উঠে দাঁড়ান।

হেঁটে যান ড্রেসিং রুমে। জানা গেছে, উঠে দাঁড়িয়ে ব্যাটিং অনুশীলন করতে চাচ্ছিলেন। কিন্তু ফিজিওর থেকে সবুজ সংকেত না পাওয়ায় তার নেটে অনুশীলন করা হয়নি। তাকে আপাতত পর্যবেক্ষণে রাখছেন ফিজিও। দলের মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম ধারণা দিলেন, যেহেতু মিরাজ ব্যাটিং অনুশীলন নিজ থেকে করতে চেয়েছেন তাই চোট ততটা গুরুতর নয়। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এসে কোচ একই কথা বলেছেন।



রাইজিংবিডি/সাউদাম্পটন/২৩ জুন ২০১৯/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়