ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

সৌদিতে ডোবা থেকে বাংলাদেশির লাশ উদ্ধার

লোকমান বিন নূর হাসেম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২২, ৪ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সৌদিতে ডোবা থেকে বাংলাদেশির লাশ উদ্ধার

সৌদি সংবাদদাতা : সৌদি আরবের ডোবা থেকে জসিম উদ্দিন (৪৪) নামে এক বাংলাদেশির লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার সৌদি আরবের এক মাজরার (কৃষিক্ষেতের) ডোবায় তার লাশটি পাওয়া যায়। স্থানীয় প্রবাসী বাংলাদেশিরা জানান, জসিম উদ্দিন চট্টগ্রাম লোহাগড়ার চরম্বা ইউনিয়নের মোজাহার সওদাগরের পুত্র। তিনি দেশে ভ্যান চালাতেন এবং আড়াই মাস পূর্বে সৌদি আরবে আসেন। তার এক পুত্র সন্তান ও এক কন্যা সন্তান রয়েছে। পবিত্র মক্কা নগরী থেকে প্রায় ৮০-কিলোমিটার দূরে ওয়াদি রেহেজান এলাকায় (মাজারা) ক্ষেত-খামারে জসিম উদ্দিনসহ তার এলাকার আরো ৭/৮জন কাজ করতেন।

খোঁজ নিয়ে জানা যায়, গত ৩০ আগস্ট তারা সবাই কাজ শেষে বাসায় ফিরেন। বাসায় কোন একটি বিষয় নিয়ে তাদের মাঝে কথা কাটাকাটি হয় এবং পর্যায়ে তাদের একজন জসিমকে আঘাত করেন। এতে জসিমের মৃত্যু হয়। তারপর তারা গোপনে জসিমের লাশ কৃষিক্ষেতের পানির ডোবায় ফেলে দিয়ে আসে।

স্থানীয় প্রবাসীদের মাঝে বিষয়টি জানাজানি হলে গতকাল (৩সেপ্টেম্বর) বিকেলে সৌদি পুলিশ তার লাশ উদ্ধার করে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে এখন পর্যন্ত দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।


রাইজিংবিডি/সৌদি আরব/৪ সেপ্টেম্বর ২০১৯/লোকমান বিন নূর হাসেম/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়