রিফাত হত্যায় আটক আরো এক

প্রকাশ: ২০১৯-০৭-১১ ২:১৫:৩৩ পিএম
রুদ্র রুহান | রাইজিংবিডি.কম

বরগুনা সংবাদদাতা : বরগুনায় চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যায় জড়িত সন্দেহে রাতুল শিকদার নামে আরো একজনকে আটক করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাতে তাকে আটক করা হয়েছে তবে বৃহস্পতিবার দুপুরে  আটকের বিষয়টি নিশ্চিত করে পুলিশ।

মামলার তদন্ত কর্মকতা বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) নজরুল ইসলাম রাইজিংবিডিকে জানান, সিসিটিভি ফুটেজ দেখে ঘটনায় জড়িত সন্দেহে রাতুলকে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে রাতুলের ব্যাপারে এর চেয়ে বেশি কোনো তথ্য দিতে অস্বীকৃতি জানান তিনি।

রিফাত শরীফ হত্যা মামলায় এখনো পর্যন্ত ১১ জনকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। এছাড়াও সন্দেহভাজন আরও কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক রয়েছে বলে পুলিশের একটি নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে। মামলার প্রধান অভিযুক্ত নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত এবং ২নং আসামি রিফাত ফরাজী সাত দিনের রিমান্ডে রয়েছে। এছাড়াও মামলায় এজাহারভুক্ত ১২ জন আসামির ৬ জনকে ও জড়িত সন্দেহে আটক আরো ৫ জনকে গ্রেপ্তার দেখানো হয়েছে। এখনো পর্যন্ত মোট ৬ জন আদালতের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে, বাকিরা বিভিন্ন মেয়াদে রিমান্ডে রয়েছে।

উল্লেখ্য, গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাতকে। পরে বিকেলে চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে মারা যান তিনি। তার স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি হামলাকারীদের বাধা দিয়েও স্বামীকে বাঁচাতে পারেননি।

 

রাইজিংবিডি/বরগুনা/১১ জুলাই, ২০১৯/রুদ্র রুহান/লাকী

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বরিশালে ওয়ালটন কিস্তি মেলা শুরু

২০১৯-০৭-১৯ ৮:৩২:৪৭ পিএম

প্রদর্শনীতে রঙ-বেরঙের পাখি

২০১৯-০৭-১৯ ৮:২৬:১৩ পিএম

আদালতে মিন্নির জবানবন্দি

২০১৯-০৭-১৯ ৭:৪৯:৩০ পিএম

নির্যাতিত গৃহকর্মী হাসপাতালে

২০১৯-০৭-১৯ ৭:০৯:৪২ পিএম