রিফাত হত্যা: অন্যতম আসামি রাব্বি গ্রেপ্তার

প্রকাশ: ২০১৯-০৭-১১ ১০:৫৭:২৮ পিএম
রুদ্র রুহান | রাইজিংবিডি.কম

গ্রেপ্তার রাব্বি আকন

বরগুনা সংবাদদাতা : বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা মামলার অন্যতম আসামি রাব্বি আকনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

রাব্বি আকন রিফাত শরীফ হত্যা মামলার ৬ নম্বর আসামি। হত্যাকাণ্ডের সময় শুরু থেকে শেষ পর্যন্ত তিনি ঘটনাস্থলে ছিলেন। 

রাব্বিকে গ্রেপ্তারের পর রাত সাড়ে ৯টায় বরগুনার পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলন হয়। সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মারুফ হোসেন জানান, রাব্বি আকন মামলার এজাহারভুক্ত আসামি। ঘটনার পর থেকে পুলিশ জড়িতদের গ্রেপ্তারে সতর্কতার সঙ্গে চেষ্টা চালিয়ে আসছে। রাত পৌনে ৯টার দিকে রাব্বি আকনকে গ্রেপ্তার করা হয়। তদন্তের স্বার্থে গ্রেপ্তারের স্থান উল্লেখ করা হয়নি।

এখনো পর্যন্ত এজাহারভুক্ত সাত জন ও সন্দেহভাজন সাত জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে সাত জন আদালতের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। কয়েকজন বিভিন্ন মেয়াদে রিমান্ডে রয়েছে।

গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের মূল ফটকের সামনের রাস্তায় স্ত্রী আয়েশা সিদ্দিকার সামনে কুপিয়ে জখম করা হয় রিফাত শরীফকে। ওই দিন দুপুর ৩টার দিকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রিফাত শরীফের মৃত্যু হয়। পরের দিন এই ঘটনায় রিফাত শরীফের বাবা আবদুল হালিম শরীফ বাদী হয়ে বরগুনা থানায় ১২ জনের নামে এবং চার থেকে পাঁচজনকে অজ্ঞাত আসামি করে একটি মামলা করেন।

আদালত ও পুলিশ সূত্র জানায়, রিফাত শরীফ হত্যা মামলার প্রধান আসামি সাব্বির আহম্মেদ ওরফে নয়ন বন্ড ২ জুলাই রাতে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মারা যাওয়ার পর ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশি পিস্তল ও বেশ কিছু গুলি উদ্ধার করে।


রাইজিংবিডি/বরগুনা/১১ জুলাই ২০১৯/রুদ্র রুহান/বকুল

     


Walton AC

আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

বরিশালে ওয়ালটন কিস্তি মেলা শুরু

২০১৯-০৭-১৯ ৮:৩২:৪৭ পিএম

প্রদর্শনীতে রঙ-বেরঙের পাখি

২০১৯-০৭-১৯ ৮:২৬:১৩ পিএম

আদালতে মিন্নির জবানবন্দি

২০১৯-০৭-১৯ ৭:৪৯:৩০ পিএম

নির্যাতিত গৃহকর্মী হাসপাতালে

২০১৯-০৭-১৯ ৭:০৯:৪২ পিএম