স্বর্ণ ও টাকা নিয়ে প্রবাসীর স্ত্রী নিরুদ্দেশ

প্রকাশ: ২০১৯-০৭-১২ ৮:৫৬:০২ পিএম
ফরহাদ হোসেন | রাইজিংবিডি.কম

ফরহাদ হোসেন, লক্ষ্মীপুর : লক্ষ্মীপুরে শ্বশুরবাড়ি থেকে স্বর্ণ ও নগদ টাকা নিয়ে পালিয়েছেন উম্মে সালমা (২৪) নামে এক প্রবাসীর স্ত্রী।

গত ৮ জুলাই সকালে সদর উপজেলার জামিরতলী গ্রামের ওই গৃহবধূ বাড়িতে চলে যায়। পরে সব আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজাখুঁজির পরও তার সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায়  গত ৯ জুলাই চন্দ্রগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী প্রবাসীর বাবা আবুল কালাম। এতে উম্মে সালমাসহ ৩ জনকে আসামি করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মুজিবুর রহমান।

জানা গেছে, উম্মে সালমা সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের পশ্চিম সৈয়দপুর গ্রামের তোয়ার বাড়ির আবদুল হাকিমের মেয়ে। ২০১২ সালের শেষদিকে পারিবারিকভাবে উপজেলার দিঘলী ইউনিয়নের জামিরতলী গ্রামের আবুল কালামের ছেলে নুর আলমের সঙ্গে উম্মে সালমার বিয়ে হয়। বর্তমানে তাদের সংসারে ৬ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ঘটনার দিন শ্বশুরবাড়ি থেকে নগদ ২ লাখ ১২ হাজার টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার নিয়ে  পালিয়ে যায় উম্মে সালমা। এ সময় সন্তানকেও সঙ্গে নিয়ে যান তিনি। এরপর আর তাদের সন্ধান পাওয়া যায়নি।

আবুল কালাম বলেন, আমি আমার পুত্রবধূ ও নাতির সন্ধান চাই।

চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মুজিবুর রহমান বলেন, প্রবাসীর স্ত্রী উম্মে সালমার সন্ধান এখনও পাওয়া যায়নি। অভিযোগের বিষয়ে তদন্ত চলছে।


রাইজিংবিডি/লক্ষ্মীপুর/১২ জুলাই ২০১৯/ফরহাদ হোসেন/সাইফ


   



আজকের সর্বশেষ সংবাদ সমূহঃ

টিভিতে আজকের খেলা

২০১৯-১১-১৬ ২:২১:৪৪ এএম

সুরের মূর্ছনায় হেমন্তের রজনী

২০১৯-১১-১৬ ১:১৮:৫৭ এএম