ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিরাজগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৫, ১৫ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিরাজগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক

সিরাজগঞ্জ সংবাদদাতা : ৪৮ ঘন্টার মধ্যে সিরাজগঞ্জ থেকে ঢাকায় বাস চলাচল করতে না দিলে আগামী ১৮ জুলাই থেকে সিরাজগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ঘোষণা দিয়েছে সিরাজগঞ্জ পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

সোমবার দুপুরে সিরাজগঞ্জ বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির কার্যালয়ে সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জ পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতারা এই ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে সিরাজগঞ্জ বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির সভাপতি জিন্না আলমাজি বলেন, আগামী ৪৮ ঘন্টার মধ্যে সিরাজগঞ্জের বাস গুলো ঢাকায় যাতায়াত করতে না দিলে ১৮ জুলাই থেকে সিরাজগঞ্জে বাস, ট্রাক, সিএনজি, কাভার্ডভ্যানসহ সকল পরিবহন অনির্দিষ্টকালে জন্য বন্ধ রাখা হবে।

এ সময় সিরাজগঞ্জ বাস মালিক সমিতি সুত্রে জানা যায়, ঢাকার মহাখালী ও গাবতলীর বাস মালিক সমিতির নেতারা সিরাজগঞ্জে একটি কাউন্টার দাবি করেন। এনিয়ে উভয় পক্ষের মধ্যে একাধিকবার আলোচনা হয়। আলোচনায় সমাধান না হওয়ায় সিরাজগঞ্জের বাসগুলো ঢাকায় প্রবেশে বাধা দেয় ঢাকার মালিক সমিতি নেতারা।এতে গত ৪ দিন ধরে সিরাজগঞ্জ থেকে ঢাকা রুটে বাস চলাচল বন্ধ রয়েছে।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির সভাপতি জিন্না আলমাজি, সাধারণ সম্পাদক মেজবাহুল সরকার লিটন, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম, জেলা ট্রাক ও ট্যাংলরী মালিক গ্রুপের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী ডাবলু, জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি সুলতান মাহমুদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব আনছার আলী, জেলা ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি আকমল হোসেন প্রমুখ।

 

রাইজিংবিডি/সিরাজগঞ্জ/১৫ জুলাই, ২০১৯/অদিত্য রাসেল/লাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়